নিন্দুকদের বুড়ো আঙ্গুল, এবার বাদাম কাকুর ঘরে নয়া চাকরি, আমূল বদলে গেল ভুবন বাদ্যকর জীবন

   

বাংলা হান্ট ডেস্ক: বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুড়ি গ্রামের মানুষ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। তিনি একজন কাঁচা বাদাম (Kacha Badam) বিক্রেতা। তার গাওয়া ‘কাঁচা বাদাম’ গান জনপ্রিয় হওয়ায় বেশ কিছু টাকা অর্জন করেছিলেন। এই টাকা কামিয়ে মাটির বাড়ি থেকে নিজের পাকা বাড়ি গড়ে তোলেন তিনি।

একসময় সোশ্যাল মিডিয়ায় তার কাঁচা বাদাম গানটি বেশ ঝড় তুলেছিল। বড় বড় তারকারা এই গানে রিল বানিয়ে ছিলেন। কিন্তু, তিনি দীর্ঘ সময় ধরেই সোশ্যাল মিডিয়ার ফেম থেকে অনেকটা দূরে। কেন তাকে আর দেখা যাচ্ছে না? জানতে হলে প্রতিবেদনটিতে চোখ রাখুন।

‘কাঁচা বাদাম’ গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় রাতারাতি মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। টলিউড থেকে শুরু করে বলিউডের তারকারা এবং কিছু কিছু হলি তারকারাও তার গানে কোমর দুলিয়ে রিল বানিয়ে ছিলেন। কিন্তু আস্তে আস্তে এই ভাইরাল গানের ক্রেজ কমার পর থেকেই কোথাও যেন হারিয়ে গেছেন তিনি।

তাকে আর আগের মতো সোশ্যাল মিডিয়ায় দেখা যায় না। এদিকে আবার একাধিক আইনি কাঁটায় জড়িয়ে রয়েছেন তিনি। কোনও অনুষ্ঠানে তিনি ‘কাঁচা বাদাম’ গানটি গাইতেও পারছেন না। কারণ গানটি গাইতে গেলেই কপি রাইটের কেস চেপে যাচ্ছে তার উপর। যারফলে অনেকটাই আর্থিক সংকটের সম্মুখীন হয়েছেন তিনি। এছাড়া, নানান সমস্যার জেরে তাকে বাড়ি ছাড়াও হতে হয়েছে।

কিন্তু, এমন একটা সময় হয়তো সবার জীবনেই আসে যখন সব দুঃখকষ্টর ইতি ঘটে। এবার বোধহয় ধীরে ধীরে তারও সুদিন ফিরছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ডিসেম্বর মাসে বেশ কিছু অনুষ্ঠানে গান গাওয়ার অফার পেয়েছেন তিনি। এখানেই শেষ নয় তার ছেলেও একটি চাকরি পেয়েছেন। ফলে তাদের জীবন অনেকটাই ভালোর দিকে ফিরেছে। তবে তার মনে জনপ্রিয়তা নিয়ে কোনোরকম লোভ নেই। তিনি সুখে শান্তিতে পরিবারকে নিয়ে ভালো থাকতে চান।

সম্পর্কিত খবর