টাইমলাইনপশ্চিমবঙ্গভারতরাজনীতিকলকাতা

বিপ্লবের OSD-কে হাজিরার নির্দেশ মমতার পুলিশের, ‘বাংলায় গেলাম কবে!” আক্ষেপ অফিসারের

বাংলা হান্ট ডেস্কঃ ২৫ শে নভেম্বের অর্থাৎ বৃহস্পতিবার ত্রিপুরায় (tripura) রয়েছে ২০ টি পুরসভার ভোট। আর ওই দিনই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের OSD (অফিসার অন স্পেশাল ডিউটি) সঞ্জয় মিশ্রকে (sanjay mishra) হাজিরা দিতে বলল কলকাতার নারকেলডাঙা থানার পুলিশ।

দিল্লীর বাসিন্দা সঞ্জয় মিশ্র সর্বভারতীয় হিন্দি সংবাদপত্রে দীর্ঘদিন সাংবাদিকতা করার পর, বিপ্লব দেব ত্রিপুরার মুখ্যমন্ত্রী হওয়ায়, OSD পদে নিয়োগ করা হয় তাঁকে। রাজ্য সরকারের মিডিয়া সেলের নিয়ন্ত্রক হওয়ার পাশাপাশি তথ্যসংস্কৃতি দফতরের অনেকটাই তাঁর অধীনে রয়েছে। আবার তাঁর মূল কাজ হল সংবাদমাধ্যমের বিষয়বস্তু দেখা।

কিন্তু এসবের মধ্যে তাঁর বিরুদ্ধে অভিযোগ তুলেছে তৃণমূল শিবির। সবুজ শিবিরের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ছড়ানো থেকে শুরু করে, বাংলার তৃণমূল নেতাদের বক্তব্যের মন্তব্য করা, এমনকি যাবতীয় কূটকচালির নাটেরগুরু হলেন সঞ্জয় মিশ্র।

সূত্রের খবর, বিপর্যয় মোকাবিলা আইনের অধীনে সঞ্জয়ের বিরুদ্ধে মামলা করেছে বাংলার পুলিশ। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে। যে মানুষটা কলকাতায় যানইনি, তাঁর বিরুদ্ধে কিভাবে মামলা করা হতে পারে?এবিষয়ে সঞ্জয় মিশ্র জানিয়েছেন, ‘কলকাতায় তো আমি যাইনি। তাহলে কেন মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ আমার বিরুদ্ধে এই মামলা দিল?’

প্রসঙ্গত জানিয়ে রাখি, বৃহস্পতিবারই ত্রিপুরায় পুরভোট রয়েছে। যেখানে প্রথমবার অংশ নেবে তৃণমূল। নির্বাচনে নিরাপত্তার অভাববোধ করায় আদালতের দারস্থ হলেও, সবুজ শিবিরের আর্জি খারিজ করে পূর্ব নির্ধারিত দিনেই নির্বাচন হওয়ার পক্ষে রায় দেয় আদালত। তবে এরই মধ্যে এই বৃহস্পতিবারই অর্থাৎ নির্বাচনের দিনই বিপ্লব দেবের ওএসডিকে নারকেলডাঙা থানায় হাজির হওয়ার নটিস পাঠিয়েছে কলকাতা পুলিশ। তবে তিনি সেখানে যাবেন কিনা, সেবিষয়ে অবশ্য এখনও কিছু জানা যায়নি।

Related Articles

Back to top button