ভূস্বর্গ কেড়ে নিল বীরভূমের বিশ্বজিৎকে! মাথায় গুলি লেগে কাশ্মীরে শহীদ বাংলার ছেলে

বাংলাহান্ট ডেস্ক : ভূস্বর্গ কেড়ে নিল বাংলার ছেলের প্রাণ। বীরভূম জুড়ে এখন শুধুই কান্নার রোল। মাথায় গুলি লেগে মৃত্যু হল কাশ্মীরে ১১০ নম্বর ব্যাটেলিয়ন কর্মরত বীরভূমের সিআরপিএফ জওয়ান বিশ্বজিৎ অধিকারীর। বীরভূমের কীর্নাহার থানার আলিগ্রামে বাড়ি বিশ্বজিতের। পরিবারের বড় ছেলে বিশ্বজিৎ।

   

৩৬ বছর বয়সী বিশ্বজিৎ কাশ্মীরে ১১০ নম্বর ব্যাটেলিয়ন কর্মরত ছিলেন। বিশ্বজিৎ এর স্ত্রীর নাম নবনীতা আধকারী। তাঁদের ১০ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। পরিবার সূত্রে খবর, বিশ্বজিৎ ২০০৬ সালে চাকরি পান সিআরপিএফে। বর্তমানে তিনি কর্মরত ছিলেন কাশ্মীরে ১১০ নম্বর ব্যাটেলিয়নে।

আরোও পড়ুন : নিখোঁজ হয়েছিল আন্দামান যাওয়ার পথে! ৭.৫ বছর পর বঙ্গোপসাগরে মিলল বায়ুসেনার বিমানের ধ্বংসাবশেষ

প্রয়াত বিশ্বজিৎ অধিকারী স্ত্রীকে গত শনিবার ফোন করা হয় কাশ্মীরের ব্যাটেলিয়ন থেকে। ফোনে বিশ্বজিতের স্ত্রীকে জানানো হয়, মাথায় গুলি লেগে শহীদ হয়েছেন বিশ্বজিৎ। বিশ্বজিতের পরিবার প্রথম এই খবর পায় শনিবার সন্ধ্যা ছয়টা নাগাদ। তারপর পরিবারকে এসে এই খবর জানায় কীর্নাহার থানার পুলিস।

kj 1705297851385 1705297860581

এই ঘটনার পর অনেকেরই মনে পড়ছে ডিসেম্বরের শেষের দিকে জম্মু কাশ্মীরের পুঞ্চে সেনাবাহিনীর ট্রাকের উপর ঘটা জঙ্গি হামলার ঘটনা। সেবার জঙ্গিদের সাথে সেনাবাহিনীর তুমুল লড়াই হয়েছিল। সেই লড়াইয়ে প্রয়াত হন তিনজন সেনা। আহত হন আরো তিনজন।

সম্পর্কিত খবর