কৌস্তভ বাগচীর ওপর ‘প্রাণঘাতী’ হামলা! বড় বিপদ থেকে বাঁচলেন BJP নেতা, এখন কেমন আছেন?

   

বাংলা হান্ট ডেস্কঃ গত এপ্রিল মাস থেকে শুরু হয়েছে ‘দিল্লি দখলের লড়াই’। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে প্রথম চার দফার নির্বাচন। সোমবার রাজ্যের ৭টি লোকসভা আসনে ভোট চলছে। এর মধ্যে অন্যতম হল ব্যারাকপুর। সকাল থেকেই অর্জুন-গড় থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে আসছে। এবার যেমন বিজেপি নেতা কৌস্তভ বাগচির (Koustav Bagchi) গাড়ির ওপর হামলা চালানোর অভিযোগ উঠল।

কৌস্তভের অভিযোগ, ব্যারাকপুর (Barrackpore) পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বেশ কিছু বুথে তৃণমূল (TMC) আশ্রিত বহিরাগত-দুষ্কৃতীরা জ্যাম করছে। ছাপ্পা ভোট দেওয়া হচ্ছে। সেই সময়ই ওখানে হাজির হন বিজেপি (BJP) নেতা। তাঁকে দেখা মাত্রই হামলা চালানো হয় বলে অভিযোগ। তাঁর দু’টি গাড়িতে হামলা করা হয়, সেই সঙ্গেই ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

জানা যাচ্ছে, এদিন ১২২ নম্বর বুথের বাইরে প্রচুর জমায়েত দেখে গাড়ি থামান কৌস্তভ। তাঁকে দেখে তৃণমূল কর্মীরা বিক্ষভ দেখাতে শুরু করেন বলে খবর। সেই সঙ্গেই গো ব্যাক স্লোগান দেওয়া হয় বলে অভিযোগ। এরপর তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কৌস্তভ। তাঁর সঙ্গে ধাক্কাধাক্কিও হয়। তিনি যখন ফিরে যাচ্ছিলেন, সেই সময় বিজেপি নেতার গাড়ি এবং তাঁর সঙ্গে থাকা আরও একটি গাড়িতে হামলা করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুনঃ শ্রীরামপুরে কল্যাণকে বুথে ঢুকতে বাধা জওয়ানের! পাল্টা যা করলেন তৃণমূল প্রার্থী … শোরগোল!

এই ঘটনা প্রসঙ্গে বিজেপি নেতা বলেন, ‘খবর আসে, ব্যারাকপুর পৌরসভার শেখ রাজা বলে যে কাউন্সিলর রয়েছেন, তাঁর নেতৃত্বে একটি জটলা তৈরি হয়েছে। বহিরাগত লোকজন এনে জড়ো করা হয়েছে। সেখানকার যে হিন্দু ভোটার রয়েছেন তাঁদের ভয় দেখানো হচ্ছে বলে খবর আসে’।

Koustav Bagchi attacked in Barrackpore

কৌস্তভ জানান, ওই ভোটারদের বাড়ি ভেঙে দেওয়া, জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হছিল। এই খবরগুলি কানে আসার পর ঘটনাস্থলে পৌঁছন কৌস্তভ। তাঁকে দেখা মাত্রই সকলে মিলে হামলা চালান বলে অভিযোগ। বিজেপি নেতার পরনে থাকা পোশাক ধরে টানাটানি করা হয়। কৌস্তভ বলেন, ‘আমার নিরাপত্তারক্ষীদের অস্ত্র ধরে কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়। গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়াছে। ওখানে আমরা প্রাণঘাতী হামলার মুখোমুখি হয়েছি’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর