টাইমলাইনভারত

মর্নিং ওয়াকে বের হয়েছিল বিজেপি নেতা, বাড়ি থেকে দেড় কিমি দূরে গুলি করে হত্যা করল দুষ্কৃতীরা!

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর প্রদেশের বাগপত জেলায় মঙ্গলবার সকালে মর্নিং ওয়াকে বের হওয়ার বিজেপির (Bharatiya Janata Party) প্রাক্তন জেলা সভাপতি সঞ্জয় খোখরকে (Sanjay Khokhar) দুষ্কৃতীরা গুলি চালিয়ে হত্যা করেছে। শোনা যাচ্ছে যে, এই ঘটনায় তিনজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী জড়িত আছে। তাঁরা গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সঞ্জয় খোখরকে তিনটি গুলি করা হয়েছে, এরপর ঘটনাস্থলেই মৃত্যু হয় ওনার। এই ঘটনা উত্তর প্রদেশের বাগপত জেলার ছপরৌলি থানা এলাকায় আজ সকালে ঘটেছে। ঘটনার পর পুলিশের বরিষ্ঠ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছান।

বিজেপির নেতার হত্যার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এর সাথে সাথে বিজেপি কর্মীরা পুলিশ ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করে। যদিও, পুলিশ মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাঠিয়ে দোষীদের ধরার জন্য বিশেষ টিম গঠন করা হয়েছে। পুলিশ জানায়, খুব শীঘ্রই দোষীদের গ্রেফতার করা হবে আর হত্যার কারণ জানা যাবে।

আরেকদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বিজেপির প্রাক্তন জেলা সভাপতি সঞ্জয় খোখরের হত্যা নিয়ে শোক প্রকাশ করেছেন। এর সাথে সাথে ঘটনায় জড়িত দোষীদের ধরার জন্য ২৪ ঘণ্টার সময় দিয়েছেন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দোষীদের বিরুদ্ধে কড়া অ্যাকশন নেওয়ার নির্দেশ দিয়েছেন।

মৃত বিজেপি নেতা জুনিয়র হাইস্কুলের শিক্ষকও ছিলেন। মঙ্গলবার সকালে তিনি নিজের বাড়ি থেকে মর্নিং ওয়াকের জন্য বের হন। বাড়ি থেকে প্রায় দেড় কিমি দূরে ওনাকে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা।

Back to top button
Close