‘আগামী ১১ ডিসেম্বর…’, তারিখ জানিয়ে দিলেন শুভেন্দু, কী ঘটাতে চলেছেন? তোলপাড় রাজ্য

বাংলা হান্ট ডেস্কঃ বাঁকুড়ার (Bankura) কোতুলপুরের সভামঞ্চে দাঁড়িয়ে নিজের হোয়াটস অ্যাপ নম্বর সকলকে জানিয়ে দিলেন শুভেন্দু (BJP Leader Suvendu Adhikari)। শনিবার কোতুলপুরে দলীয় সভায় অংশ নেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর সেখান থেকেই রীতিমতো শোরগোল ফেলে দিলেন নন্দীগ্রাম বিধায়ক।

   

suvendu wp

বালি মাফিয়া ধরতে হোয়াটসঅ্যাপ নম্বর দিয়ে দিলেন শুভেন্দু

বালি মাফিয়া ধরতে এবার সাধারণ মানুষকে ময়দানে নামার ডাক দিলেন বিরোধী দলনেতা। ভরা সভায় দাঁড়িয়ে পুলিশ এবং রাজ্যের শাসকদলকে একজোটে নিশানা করে শুভেন্দু বলেন, ”যেদিনই আপনারা আমার হোয়াটসঅ্যাপে বালি চুরির ছবি ও তথ্য পাঠাবেন, কথা দিলাম তার পরের দিনই আমি নিজের সেখানে পৌঁছে যাব চোর ধরতে।”

আরও পড়ুন: বাংলায় শীত আসার আগেই উধাও হবে ঠান্ডা! চমকে যাওয়া আপডেট দিল আবহাওয়া দপ্তর

কয়লা চুরি নিয়েও সরব

নিজের হোয়াটসঅ্যাপ নম্বর সকলের সামনে ঘোষণা করে শুভেন্দু বলেন, সাধারণ মানুষ যাতে তার নম্বরে বালি চুরির যাবতীয় ছবি, তথ্য পাঠায়। হাতেনাততে চোর ধরতেই তার এই উদ্যোগ বলে জানান বিরোধী দলনেতা। বালি চুরির পাশাপাশি কয়লা চুরি নিয়েও আওয়াজ তোলেন শুভেন্দু অধিকারী।

suvendu

ভরা সভা থেকে শুভেন্দুর অভিযোগ, বাঁকুড়ায় বেআইনিভাবে বালি পাচার রমরমিয়ে চলছে, আর এই সব কিছু হচ্ছে জেলা পুলিশ সুপারের নির্দেশে। পুলিশ চরম হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু বলেন, ”আগামী ১১ ডিসেম্বর বাঁকুড়ার এসপি অফিস ঘেরাও অভিযান করব।” প্রসঙ্গত এই প্রথম নয়, ‘চোর’ ধরতে সাধারণ মানুষকে এগিয়ে আসার ডাক দিয়েছিলেন বিরোধী দলনেতা।