প্ৰতি রবিবার বেলা ১২ পর্যন্ত বাড়িতে কি করেন মমতা? উত্তরবঙ্গ থেকে বিস্ফোরক শুভেন্দু! তুঙ্গে শোরগোল

   

বাংলা হান্ট ডেস্কঃ উত্তরবঙ্গ থেকে কড়া ভাষায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee) আক্রমণ শানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রবিবার বাগডোগরা বিমানবন্দরে দাঁড়িয়ে একাধিক ইস্যু তুলে রাজ্য সরকার ও তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন নন্দীগ্রামের বিধায়ক। পাশাপাশি শুভেন্দুর দাবি, রবিবার বাড়িতে বেলা ১২টা পর্যন্ত ঘুমান মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি করম পুজোয় রাজ্য সরকারি কর্মীদের জন্য ছুটি ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গেই বলতে গিয়ে শুভেন্দু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় যত পারেন ছুটি দিন। কিন্তু আমাদের বক্তব্য হচ্ছে, তালাচাবি খুলে কাজের পরিবেশ তৈরি করুন।’

এরপরই প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা টানতে গিয়ে বিরোধী দলনেতা বলেন, ‘নরেন্দ্র মোদী একমাত্র প্রধানমন্ত্রী, যিনি রবিবার দিন ২৪ হাজার কোটি টাকার প্রকল্প দেশবাসীকে উৎসর্গ করলেন। আর তৃণমূলের লোকেরা শনিবার ও রবিবার ছুটি কাটায়। তাদের সরকারের দরজা রবিবার বন্ধ থাকে। কারণ মুখ্যমন্ত্রী সেই দিন বেলা ১২টা পর্যন্ত ঘুমান।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কর্মতৎপরতাকে দৃষ্টান্ত হিসেবে স্থাপন করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জোর কটাক্ষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। চিরাচরিতভাবে এদিন ফের শুভেন্দুর মুখে উঠে এল উত্তরবঙ্গের মানুষের বঞ্চনার কথা। উত্তরবঙ্গের মানুষের প্রতি বিমাতৃসুলভ আচরণ মমতা সরকারের। ঠিক এই অভিযোগই তোলেন শুভেন্দু।

suvendu

রাজ্য সরকারকে একহাত নিয়ে বিরোধী দলনেতা বলেন, আদিবাসী উন্নয়ন পরিষদের সদর দফতর উত্তরবঙ্গে। অথচ সেখানে উত্তরবঙ্গের কাউকে সদস্যই করা হয়নি। সব সদস্য করা হয়েছে দক্ষিণবঙ্গ থেকে। এছাড়াও একাধিক বিষয় নিয়ে এদিন রাজ্যকে দুষলেন শুভেন্দু।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর