দলীয় কর্মীকে পরপর সপাটে চড়! রেগে লাল বিজেপি সাংসদ অনন্ত মহারাজ, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: রাস্তা সরু দেখে রেগে লাল বিজেপি (BJP) সাংসদ। প্রকাশ্যেই এক কর্মীকে চড় কষালেন অনন্ত রায় ওরফে অনন্ত মহারাজ (Ananta Maharaj)। সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার রাতে অনন্ত মহারাজ গিয়েছিলেন কোচবিহারের (Coochbehar) সীমান্ত এলাকা কুচলিবাড়ির জাবুরাবাড়িতে। নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক বিজেপি কর্মী এই বিষয়ে জানান, সীমান্ত এলাকা পরির্দশন করে দলের এক কর্মীর বাড়িতে খাওয়াদাওয়া কথা ছিল। কিন্তু যে বাড়িতে খাওয়ার আয়োজন করা হয়েছিল সেখানে যেতে গিয়েই বিপত্তি। রাস্তা একেবারে সরু। গাড়ি আটকে যায়। গাড়ি ঘোরাবারও জায়গা নেই। আর তাতেই মেজাজ হারান অনন্ত মহারাজ। রাস্তা দেখে অনন্ত মহারাজ এতটাই রেগে যান যে যিনি তাঁর সিডিউল তৈরি করেছিলেন তাঁকে একের পর এক চড় মারতে থাকেন। আর সেই ভিডিও-ই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে ওই ভিডিওর সত্যতা বাংলা হান্ট যাচাই করেনি।

এই ঘটনার কথা স্বীকার করে নিয়েছেন বিজেপির রাজ্যসভার সাংসদ। অনন্ত মহারাজ বলেন, ‘ও আমার লোক। ওকে যা করতে বলা হয়েছিল তা ও করেনি। একটা প্রোটোকল তো আছে। তাতে তো ছাড় দেওয়া যায় না। আমার লোক আমার সঙ্গে এরকম করলে হবে নাকি! কথায় বুঝিয়েছি। তারপর ফিজিক্যালি বুঝিয়েছি। আমি জানতাম না ওই এলাকায় আমাকে নিয়ে যাবে। ওখানকার পরিস্থিতি কী সেটাও জানি না। মানুষের আবেগ রয়েছে। তারা আমাকে ডাকছে। কিন্তু গিয়ে দেখলাম খুবই বিপজ্জনক এলাকা। সীমান্ত এলাকা। গাড়ি ঢুকেছে, ঘুরে আসার রাস্তা নেই। আমি তো টেনশনে পড়ে গেলাম। আমি ওকে বললাম, আমি তো তোমাকে এখানে আনতে বলিনি। ও ঠিকমতো জবাব দিতে পারছিল না। তাহলে ওকে শাসন করব না!’

Rajbangshi leader ananta maharaja got the Y Plus protection of the center

আর এই ঘটনায় অনন্ত মহারাজকে কটাক্ষ করেছে তৃণমূল (TMC)। তীব্র নিন্দা জানিয়েছে সিপিএমও (CPIM)।