টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

সারা রাত আদিবাসীদের বাড়িতে মাটিতে শুয়ে রাত কাটালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

বাংলাহান্ট ডেস্কঃ বৃহস্পতিবার বাঁকুড়া সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর আগে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan) সেখানে গিয়ে সারা রাত আদিবাসীদের বাড়িতে মাটিতে শুয়েও কাটালেন। বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে বাঁকুড়ার আদিবাসী প্রধান চতুরডিহি গ্রামে ইতিমধ্যেই আয়োজন তুঙ্গে। স্বরাষ্ট্রমন্ত্রীর আগমনে সেজে উঠেছে গোটা গ্রাম।

দুপুরের মেনুতে থাকছে ভাত, ডাল, পোস্ত
সূত্রের খবর, বাঁকুড়ায় গিয়ে বিভিন্ন কর্মসূচী সেরে বাঁকুড়া-১ ব্লকের চতুরডিহি গ্রামে বিজেপি কর্মী বিভীষণ হাঁসদার বাড়িতে দুপুরে আহার গ্রহণ করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সম্পূর্ণ বাঙালী খাবারের আয়জন করা হয়েছে তাঁর জন্য। দুপুরের মেনুতে তাঁর জন্য থাকছে ভাত, ডাল, পোস্ত আর চাটনি। তারপর সেখান থেকে রবীন্দ্র ভবনে দলের রাঢ় বঙ্গ জোন, মেদিনীপুর জোনের কর্মকর্তাদের নিয়ে এক কর্মসূচীতে অংশ নেবেন।

সেখানেই করবেন রাত্রিবাস
বাঁকুড়ায় আদিবাসীদের মধ্যেই মধ্যাহ্ন ভোজন, কর্মসূচী সেরে সেখানেই রাত্রিবাস করার পরিকল্পনা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। একথা নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করে জানালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সেইসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমনে সেজে ওঠা গ্রামের বেশ কয়েকটি ছবি শেয়ারও করলেন। সেখানেই আদিবাসীদের সঙ্গে তাদের বাড়িতে মাটিয়ে শুয়ে সারারাত কাটালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)।

অমিত শাহের পরিকল্পনা
একুশের নির্বাচনকে শক্তিশালি করে তুলতে বুধবার রাত ৯ টা বেজে ৫ মিনিট নাগাদ কলকাতায় আসেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপর শুধুমাত্র রাত টুকু বিশ্রাম নিয়ে বৃহস্পতিবার বাঁকুড়া সফরে অংশ নিচ্ছেন। আবার শুক্রবার কলকাতায় মতুয়া সম্প্রদায়ের নবীন বিশ্বাসের বাড়িতে গিয়ে সেখানেই দুপুরের খাবার গ্রহণের পরিকল্পনা রয়েছে। এর মধ্যে আবার আগামীকাল সকালে দক্ষিণেশ্বর মন্দিরেও যাওয়ার পরিকল্পনা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর।

Back to top button