টাইমলাইনপশ্চিমবঙ্গ

তৃণমূলকে সাঙ্ঘাতিক হুমকি দিলীপ ঘোষের, বড়সড় কোন অ্যাকশন নিতে চলেছে কি বিজেপি?

বাংলা হান্ট ডেস্কঃ বিজেপি নেতা সব্যসাচী দত্তের উপর তৃণমূলের (All India Trinamool Congress) হামলা নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। কার্যত হুমকির সুরেই তিনি তৃণমূলকে বললেন, ‘ব্যাবহার পরিবর্তন করুক, নাহলে খুব খারাপ সময় আসছে।” উল্লেখ্য, আজ দক্ষিণদাঁড়িতে এক বিজেপি কর্মীকে দেখতে যান বিজেপির নেতা সব্যসাচী দত্ত। আর সেখানে যাওয়ার সময় ওনার উপর হামলা করে একদল মানুষ। বিজেপির অভিযোগ সব্যসাচী দত্তের উপর হামলা করেছে তৃণমূল।

আজ এই ঘটনার পরিপেক্ষিতে দলের রাজ্য সদর দফতরে একটি সাংবাদিক বৈঠক করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, আমি ভেবেছিলাম তৃণমূলের স্বভাবে পরিবর্তন ঘটেছে। কিন্তু আমার ধারণা ভুল ছিল। উনি বলেন, আমরা পাল্টা দিলে তৃণমূল ঠেকাতে পারবে না। এমনকি পুলিশও কিছু করতে পারবে না বলে জানান দিলীপ ঘোষ।

মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি এদিন বলেন, তৃণমূলের কিছু গুন্ডা সব্যসাচী দত্তের উপর হামলা করল। রবিবার বিজেপির বিধায়ক দুলাল বরকে হেনস্থা করেছে তৃণমূলের পুলিশ। এটা কি রাজ্য চলছে? তৃণমূলের দিনদিন অধঃপতন ঘটছে।

আরও পড়ুনঃ ফেসবুকে বিস্ফোরক ভিডিও তৃণমূলের হেভিওয়েট সাংসদের! রাজ্য জুড়ে জোর জল্পনা

উনি বলেন, এভাবে আক্রমণ করে আমাদের রোখা যাবে না। আমি পরিস্কার বলে দিচ্ছি, ব্যাবহার পরিবর্তন করুন। আগামী দিনে খুব খারাপ সময় আসছে। দিলীপ ঘোষ বলেন, এভাবে আক্রমণ করে মারধর করে আমাদের আটকানো সম্ভব না। ওঁদের উচিৎ স্বভাব পরিবর্তন করা।

আরও পড়ুনঃ ভাইরাল ভিডিওঃ চুল্লু খেয়ে মাতলামি করা তৃণমূল বিধায়ককে উচিৎ শিক্ষা দিলো জনতা

উল্লেখ্য, রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির সাথে তৃণমূলের রোজই কোন না কোন কারণে বাগবিতণ্ডা বেধেই যাচ্ছে। কখনো করোনা নিয়ে আবার কহন আমফান অথবা করোনার জন্য ত্রাণ বিলি নিয়ে। এমনকি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে আমফানে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যেতেও বাধা দিয়েছিল তৃণমূল। তবে আজকের ঘটনা যে বিজেপি কোন ভাবেই মেনে নিতে পারছে না, সেটা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button