ক্রিকেটখেলাটাইমলাইনIPL

মহিলা IPL নিয়ে বিরাট বার্তা দিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, জানালেন ৬০ দিন পরেই শুরু হচ্ছে

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে সারা বিশ্বজুড়ে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। আর এমন পরিস্থিতিতে এই বছর আইপিএল হওয়া নিয়ে ব্যাপক অনিশ্চিয়তা দেখা দিয়েছিল। তবে যা কিছুই হোক না কেন হাল ছাড়তে রাজি ছিলেন না বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। অবশেষে করোনা ভয়কে জয় করে এই বছর আইপিএল অনুষ্ঠিত হচ্ছে। যেহেতু এই মুহূর্তে ভারতবর্ষে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস তাই এবার ভারতের পরিবর্তে সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল।

আইপিএলকে সুষ্ঠুভাবে করার জন্য বদ্ধ পরিকর ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আর সেই কারণেই তিনি আইপিএল শুরু হওয়ার 10 দিন আগে পৌঁছে যান সংযুক্ত আরব আমিরশাহীতে। সেখানে ছয় দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার পর মাঠে নেমে পড়ে এবং নিজেই আইপিএল প্রস্তুতির সমস্ত খুঁটিনাটি বিষয় গুলি খতিয়ে দেখেন।

আইপিএল সুষ্ঠুভাবে শুরু করে এবার মহিলা ক্রিকেট নিয়ে এক বিরাট বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এইদিন টুইট করে সৌরভ গাঙ্গুলী জানালেন আগামী 60 দিন পরেই শুরু হচ্ছে মহিলাদের আইপিএল। সৌরভ গাঙ্গুলী বোর্ডের দায়িত্ব নেওয়ার পরেই বুঝিয়ে দিয়েছিলেন যে তার জামানায় পুরুষ এবং মহিলা ক্রিকেটকে সমান গুরুত্ব দেওয়া হবে। মহিলা ক্রিকেট এবং ক্রিকেটাররা কোন ভাবেই বঞ্চিত হবেন না। এবার সেই পথেই হাঁটছেন সৌরভ গাঙ্গুলী। টুইট করে সৌরভ গাঙ্গুলী লিখেছেন, ” আইপিএলের বেশ কয়েকটি ম্যাচ সুন্দরবন অনুষ্ঠিত হয়েছে। আগামী দিনে মহিলা ও পুরুষদের আরও ভালো ভালো ম্যাচ দেখতে পাবো। মেয়েদের আইপিএল 60 দিন পরেই।” এই টুইটটি সৌরভ গাঙ্গুলি ট্যাগ করেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হরমনপ্রীত কৌরকে।

Back to top button