টাইমলাইনবিনোদন

মধুচক্র চালানোর অভিযোগে গ্রেফতার বলিউড অভিনেত্রী তথা গায়িকা

বাংলাহান্ট ডেস্ক: দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হলেন বলিউড অভিনেত্রী তথা গায়িকা প্রিয়া শর্মা। মুম্বইয়ের আন্ধেরির একটি থ্রি স্টার হোটেল থেকে পুলিস গ্রেফতার করে তাঁকে। পুলিস সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই এই ব্যবসায় জড়িত ছিলেন তিনি। এদিন হঠাৎ করেই পুলিস হানা দেওয়ায় হাতেনাতে ধরা পড়েন প্রিয়া।

প্রিয়ার সঙ্গে হোটেল থেকে আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। শুধ তাই নয়, গ্রেফতার হওয়া এই তিনজনের মধ্যে একজন নাবালিকা। তিনিও যুক্ত অভিনয়ের পেশার সঙ্গেই। একটি ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। অপরদিকে গ্রেফতার হওয়া অন্যজনও মরাঠি ধারাবাহিক ও ছবিতে অভিনয় করেছেন। জানা গিয়েছে, বছর ২৯-এর প্রিয়াই এই ব্যবসার প্রধান।

ধরা পড়ে অবশ্য অন্য সুর শোনা গিয়েছে প্রিয়ার গলায়। তাঁর বক্তব্য, ওই হোটেলের মহিলাই নাকি তাঁকে জোর করে এই ব্যবসায় নামিয়েছেন। এই প্রসঙ্গে এক পুলিস আধিকারিক বলেন, “অভিযানে গিয়ে আমরা জানতে পারি এক নাবালিকা সহ তিনজনকে জোর করে মধুচক্রে নামানো হয়েছে। তাঁদের উদ্ধার করা হয়েছে ও মধুচক্র পরিচালনাকারী প্রিয়া শর্মাকে গ্রেফতার করা হয়েছে।”

মুম্বই পুলিসের সোশ্যাল সার্ভিস অর্থাৎ এস এস শাখার সিনিয়র ইন্সপেক্টর সন্দেশ রেভেলের কথায়, “প্রিয়া শর্মা কান্দিভালি পূর্বে একটি টুর ও ট্রাভেল এজেন্সি চালাচ্ছিলেন। কিন্তু তার আড়ালেই চলছিল এই কাণ্ড।” মুম্বই পুলিসের এস এস শাখা জিজ্ঞাসাবাদ চালাচ্ছে প্রিয়া শর্মাকে। প্রসঙ্গত, টেলিভিশনের জনপ্রিয় একটি ক্রাইম শোতে অভিনয় করেছেন প্রিয়া।

Back to top button
Close