মোদী-যোগীর উপর বোমা হামলার হুমকি! রয়েছে দাউদ যোগ, খবর ঘিরে তোলপাড় দেশ

   

বাংলা হান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! দাউদ ইব্রাহিমের (Dawood Ibrahim) গ্যাংয়ের নাম করে মুম্বই পুলিশ (Mumbai Police) কন্ট্রোল রুমে হুমকি ফোন। যা নিয়ে তোলপাড় গোটা দেশ।

আরও পড়ুন: ৬ মাসের মাথায় চতুর্থবার বিয়ে করলেন নোবেল! জাপটে চুম্বন, স্ত্রীয়ের চুল টেনে যুদ্ধ শুরু! দেখুন ছবি…

জানা গিয়েছে, এক ব্যক্তি মুম্বইয়ের পুলিশ কন্ট্রোল রুমে সোমবার সন্ধেয় ফোন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপর বোমা হামলার (Bomb Attack) হুঁশিয়ারি দেন। এছাড়াও মুম্বাইয়ের এক সরকারি হাসপাতালে বোমা বিস্ফোরণের হুমকি দেওয়া হয়। বলা হয়, যদি তার চিকিৎসার যত্ন না নেওয়া হয়, তাহলে জে জে হাসপাতালেও বোমা ফেলা হবে। এরপরই ওই ফোন নম্বর ট্র্যাক করে অভিযোগ থেকে খুঁজতে বেরিয়ে পড়ে পুলিশ। ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৫০৫ (২) ধারায় মামলা দায়ের হয়েছে মুম্বইয়ের আজাদ ময়দান থানার তরফে। পুলিশ সূত্রে খবর ধৃতের নাম কামরান খান (Kamran Khan)।

IMG 20220107 095331

উল্লেখ্য, সম্প্রতি আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা শাকিলের ঘনিষ্ঠ বন্ধু রিয়াজ ভাটির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। সেক্ষেত্রে প্রধানমন্ত্রী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে হুমকি দেওয়ার পিছনে এই গ্যাং কাজ করেছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

 

এক কর্মকর্তা জানান, বিষয়টি আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে জড়িত থাকতে পারে। উল্লেখ্য, আন্ডারওয়ার্ল্ড ডন (Underworld Don) দাউদ ইব্রাহিমের সঙ্গে যুক্ত হওয়ার পর ইতিমধ্যেই রিয়াজ ভাটির নাম প্রকাশ্যে এসেছে। তথ্য অনুযায়ী, ছোটা রাজন গ্যাংয়ে ছিলেন ভাটি। কিন্তু তাঁর সঙ্গে থাকার পর তিনি ছোটা শাকিলের হয়ে কাজ শুরু করেন। যদিও ভাটি দাউদের সহযোগী হওয়ার কথা অস্বীকার করেছেন।

কিন্তু এদিকে প্রধানমন্ত্রী তথা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুখ্যমন্ত্রীকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকির ঘটনা সামনে আসার পরেই রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে। ধৃতের সঙ্গে আর কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

Avatar
Monojit

সম্পর্কিত খবর