যেমন তেমন নয়, ডেস্টিনেশন বিয়ে করছেন বনি-কৌশানি! কোথায় হবে? মুখ খুললেন অভিনেতা

বাংলা হান্ট ডেস্ক : দীর্ঘ আট বছর ধরে চুটিয়ে প্রেম করছেন দুজনে। বাংলার টলিউডের (Tollywood) এই নায়ক-নায়িকার লাভ কেমিস্ট্রি (Love chemistry) সকলেরই প্রিয়। গত কয়েক বছর ধরেই সাথে রয়েছেন তারা। তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভীষণ অ্যাক্টিভ। প্রায়ই নিত্যনতুন ছবি তারা পোস্ট (Post) করেই থাকেন। তারা দুজনেই ঘুরতে ভীষণ ভালো বাসেন। তাদের কাটানো স্পেশাল মুহূর্তগুলি (Special Moment) তারা সকলের সামনে তুলে ধরেন। তাই তারা প্রায় বেশির ভাগ সময়ই চর্চায় থাকেন। কারা সেই অভিনেতা এবং অভিনেত্রী? জানতে হলে চোখ রাখুন প্রতিবেদনটিতে।

   

এই অভিনেতা হলেন, বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং অভিনেত্রী হলেন, কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। অনেকদিন ধরেই তাদের বিয়ের চর্চা চলছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেতা। কী বললেন তিনি? বনি সেনগুপ্ত জানিয়েছেন, ‘আপাতত এই বছর বিয়ের কোনও প্ল্যান নেই। তবে ২০২৫-এ এই নিয়ে ভাবনাচিন্তা চলছে। আসলে কাজের শিডিউল বুঝে প্ল্যানিংটা করতে হবে আমাদের। কারণ সেই সময় বেশ কটা ছুটি লাগবে। তাই পাকা কথা হতে এখনও দেরি আছে। যদিও আরও একটা ইচ্ছে আছে, ডেসটিনেশন ওয়েডিংয়ের (Destination Wedding)। এটা আমাদের দুজনেরই খুব পছন্দ। তবে দেখা যাক শেষ পর্যন্ত কতটা কি হয়’।

রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার (Cinema) মাধ্যমেই একে-অপরের সাথে আলাপ হয় দুজনের। সেখান থেকেই শুরু হয় বন্ধুত্ব আর ক্রমে তা প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। তারা প্রথম থেকেই নিজেদের প্রেমকে সকলের সামনে এনেছিলেন। কখনও তারা এই বিষয় নিয়ে লুকোছাপা করেননি। তাছাড়া তাদের এই সম্পর্ককে দুই পরিবারই সম্মতি দিয়েছেন। এবং তারা এই সম্পর্ক নিয়ে খুশিও।

বর্তমানে কৌশানি মুখোপাধ্যায় এর পারফরম্যান্স (Performence) প্রত্যেকের কাছে প্রশংসার পঞ্চমুখ। তিনি রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ এ অভিনয় করেছেন। যা দর্শকদের নজর কেড়েছে। ইতিমধ্যেই টলি-পাড়ায় বিয়ের মরশুম দেখে ভক্তদের জানার আগ্রহ বেড়েই চলেছে। বনি-কৌশানির ওয়েডডিং লুক এবং হানিমুন ডেসটিনেশন ইত্যাদি বিষয়গুলি নিয়ে তাদের ভক্তরা খুব আগ্রহী। আপাতত তাদের বিয়ের প্ল্যানিং চলছে বলে জানিয়েছেন বনি।

bni koushani 2

বনি এবং কৌশানি ইনস্টাগ্রামে তাদের অদূরে মুহূর্তের ছবি প্রায় সময়ই পোস্ট করতে থাকেন। বনি সেনগুপ্ত তার একটি পোস্টে তিনি লিখেছেন, ‘আমি যা কিছু চেয়েছি তোমার থেকে, শুধু তোমার দুটো হাত শক্ত করে ধরে রাখতে চেয়েছি। একসঙ্গে দুজনে মিলে গোটা পৃথিবী ঘুরব’। তাই বনি এবং কৌশানির ভক্তদের আরও কিছু সময় অপেক্ষা করতে হবে। যদিও তাদের প্রিওয়েডিং শুট নিয়ে অনেকের মনেই ভুলভ্রান্তি ছিল। আসলে সেটি ছিল তাদের ঘুরতে যাওয়ার কিছু ফটো শুট।