দেশহোম পেজ

টুইটার বঙ্গ-বিশ্বহিন্দু পরিষদের একাউন্ট সাসপেন্ড করল

বাংলা হান্ট ডেস্ক:বিশ্ব হিন্দু পরিষদের টুইটার একাউন্ট বন্ধ করে দেওয়া হলো। ঠিক কি কারণে হঠাৎ করে একাউন্ট বন্ধ করে দেয়া হলো তা এখনো জানা যায়নি কিন্তু টুইটারে বিশ্ব হিন্দু পরিষদের একাউন্ট এ ক্লিক করলেই দেখানো হচ্ছে একাউন্ট থেকে সাসপেন্ড করা হয়েছে।শুধুমাত্র বিশ্ব হিন্দু পরিষদের অ্যাকাউন্ট নয় সাসপেন্ড করা হয়েছে হিন্দু সংগঠন টির মিডিয়া কনভেনর সৌরিশ মুখোপাধ্যায়ের টুইটার হ্যান্ডেল।

সোশ্যাল মিডিয়ার একটি অন্যতম জনপ্রিয় অ্যাপ হলো টুইটার।টুইটার এর সাহায্যে খুব সহজে নিজস্ব মতামত পৌঁছে দেয়া হয় জনগণের কাছে।কিন্তু সোশ্যাল মিডিয়ার সাহায্যে অনেকেই ধর্মের প্রচার করেন।

টুইটার ব্যবহারকারীদের অভিযোগ পেলে এসব ক্ষেত্রে টুইটার কর্তৃপক্ষ ব্যবস্থা নেয়। সাধারণত টুইটার কতৃপক্ষ অশ্লীলতা হিংসা ও সাম্প্রদায়িক উস্কানির অভিযোগ পেলে সাসপেন্ড করে দেন একাউন্ট।

বিশ্ব হিন্দু পরিষদের মিডিয়া কনভেনার সৌরিশ মুখোপাধ্যায় বলেন,”আমি হিন্দু। সোশ্যাল মিডিয়াতে হিন্দুদের কথা বলি। বাংলা তথা সারা ভারতে হিন্দুদের অধিকার রক্ষার কথা বলি। হিন্দুদের উপর অত্যাচার হলে তার প্রতিবাদ করি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সচেতনতা তৈরীর চেষ্টা করি। তাই আমার কন্ঠ রোধ করার চেষ্টা করা হলো।”

সর্ষের টুইটার হ্যান্ডেলে প্রায় ১০ হাজার ফলোয়ার ছিল। সৌরিশ এর টুইটার একাউন্ট সাসপেন্ড করা হলে টুইটারে হ্যাশট্যাগ ‘ব্রিং ব্যাক সৌরিশ ‘শুরু হয়েছে প্রায়। প্রায় ১৪০০ টুইট করেছেন ‘ব্রিং ব্যাক সৌরিশ’ লিখে।দিল্লির বিজেপির মিডিয়া কনভেনার অপূর্ব সিং ‘ব্রিং ব্যাক সৌরিশ’ লিখে টুইট করেছেন।

Leave a Reply

Close
Close