লম্ফঝম্ফই সার, বক্স অফিস কালেকশনে দেবকে গুনে গুনে ১০ গোল আবিরের! মোট আয় হল কত?

   

বাংলা হান্ট ডেস্ক : গোটা দেশ এখন ‘গদর ২’ জ্বরে আক্রান্ত। তারসাথে হাতখুলে ব্যাটিং করছে ‘ওএমজি ২’ এবং ‘জেলার’। তবে এত হাই বাজেটের ছবির মধ্যে হারিয়ে যায়নি দেবের (Dev) ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ (Byomkesh O Durgo Rahasya)। হাই বাজেটের এই তিন ছবিকে বক্স অফিসে জোরদার টেক্কা দিয়েছেন টলিউড সুপারস্টার দেব।

উল্লেখ্য, বলিউডের বাজার নিয়ে মাঝখানে গেল গেল রব উঠলেও বাণিজ্যিক ছবির বাজার যে এখনও রয়েছে তা প্রমাণ করে দিয়েছে ‘গদর ২’। মাত্র ১১ দিনের মাথায় এই ছবির কালেকশন প্রায় ৪০০ কোটি। এদিকে ১০০ কোটির গণ্ডি পার করে গিয়েছে অক্ষয় কুমারের ‘ওএমজি ২’। এমতাবস্থায় কয়েকশো কোটির এইসব ছবির পাশে দেবের ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ঠিক কতটা সফল?

‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র হাল হকিকত কী সেটা জানার জন্যই মুখিয়ে রয়েছে সকলে‌। কারণ প্রথম তখন দেবের ব্যোমকেশ-র খবর প্রকাশ্যে এসেছিল তখনই সেটা নাকচ করেছিল ইন্ডাস্ট্রির একাংশ। সৃজিত মুখোপাধ্যায় ‘ব্যোমকেশ’ হিসাবে আগেই নাকোচ করেছিলেন দেবকে। নাক সিঁটকেছেন ইন্ডাস্ট্রির অনেকেই। তবে সেই সময় কারও কোনও কথারই জবাব দেননি নায়ক দেব।

আরও পড়ুন : এবার বর্তমান সমাজ নিয়ে বিস্ফোরক নুসরত, অভিনেত্রীর মন্তব্যে শোরগোল! কার উদ্দেশ্যে কড়া বার্তা?

আর এবার সেটা কথায় না বলে সোজাসুজি কাজেই করে দেখালেন তিনি। কারণ দেব অভিনীত ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ হিট। মুক্তির প্রথম সাত দিনে ফাটিয়ে ব্যবসা করেছে এই ছবি। টলিউড সূত্রে খবর, প্রথম সপ্তাহে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার কালেকশন সেরেছে দেব-রুক্মিণীর ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’। যা একপ্রকার অভাবনীয়।

আরও পড়ুন : উমুক্ত ক্লিভেজ, চূড়ান্ত শরীরী আবেদন! খোলামেলা পোশাকে হিল্লোল তুললেন সৌমিতৃষা! কাহিল ভক্তরা

বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবি নিয়ে অভিযোগ-ও উঠেছে অনেক। অনেকেই বলছেন, ছবিতে ব্যোমকেশের ভূমিকায় দেবের সুপারস্টার সত্বাকেই বেশি প্রাধান্য দিয়েছে পরিচালক। আবার কারও কারও মত, ছবিতে অজিতের চেয়ে সত্যবতী বেশি গুরুত্ব পেয়েছেন। তবে নিন্দুকরা যাই বলুক না কেন, দেবকে ব্যোমকেশের ভূমিকায় দেখে বেজায় আনন্দিত তার অনুরাগীরা।

আরও পড়ুন : বাস্তবের তারা সিং আসলে কে জানেন? এই ভারতীয় জওয়ানের কাহিনী চোখে জল এনে দেবে

et00365022 mptayckdyy landscape

তবে এতকিছুর পরেও একটা জায়গাতে আবিরের কাছে পিছিয়ে রইলেন দেব। প্রথম সপ্তাহে জাতীয় প্লেক্স চেনে (আইনক্স, পিভিআর এবং সিনেপলিস) কালেকশনের নিরিখে আবিরের চেয়ে পিছিয়ে থাকলেন অভিনেতা। সাত দিনে আবির চট্টোপাধ্যায় অভিনীত ‘ব্যোমকেশ গোত্র’র বক্স অফিস কালেকশন ছিল ৯৪ লক্ষ টাকা। সেই জায়গায় দেবের ছবির কালেকশন ৭৭ লক্ষ টাকা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর