টাইমলাইনপশ্চিমবঙ্গ

তেরঙ্গা নামিয়ে পঞ্চায়েত ভবনে দলীয় পতাকা তুললো BJP কর্মীরা!

বাংলা হান্ট ডেস্ক: তেরঙ্গা নামিয়ে তোলা হলো দলীয় পতাকা, অভিযোগ উঠল BJP কর্মীদের বিরুদ্ধে। পঞ্চায়েতের তরফ থেকে এই ঘটনার অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। যদিও BJP অস্বীকার করেছে অভিযোগ।

গতকাল BJP বিজয় মিছিল করে হুগলির তারকেশ্বরের নাইটা মালপাহাড়পুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। জাতীয় পতাকা ছিল পঞ্চায়েত ভবনের মাথায়। অভিযোগ, BJP কর্মীরা জাতীয় পতাকা নামিয়ে ফেলেন পঞ্চায়েত ভবনের পাশ দিয়ে মিছিল যাওয়ার সময়। তেরঙ্গা টেনে ছিঁড়েও ফেলেন তারা। পরে BJP-র পতাকা তুলে দেওয়া হয় সেই স্থানে। তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের উপপ্রধান শেখ মণিরুল ঘটনার কথা শুনেই আসেন এলাকায়। BDO ও পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

মণিরুল বলেন, “বিজয় মিছিলের নামে শ’খানেক লোক নিয়ে এসেছিল BJP। যা গিয়ে দাঁড়ায় পঞ্চায়েতের সামনে। জাতীয় পতাকা ছিঁড়ে ফেলে দিয়ে, BJP-র পতাকা টাঙিয়ে দেওয়া হয় সেই জায়গায়। এরপর কোন কোন তৃণমূল নেতাকে খুন করবে তার একটা লিস্ট টাঙিয়ে চলে যায়। আমরা BDO-কে অভিযোগ জানিয়েছি। এসেছে পুলিশও। যারা জাতীয় পতাকার সম্মান করতে পারে না তারা কী করে দেশপ্রেমের কথা বলে?”

যদিও স্থানীয় BJP নেতা গণেশ চক্রবর্তী এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, “BJP-র ছেলেরা জাতীয় পতাকা নামিয়েছে ? জাতীয়তাবাদে বিশ্বাসী আমরা। মুখে কিছু বলব না। জনগণ এর উত্তর দেবে।”

Related Articles