fbpx
টাইমলাইনভাইরালভিডিও

ভাইরাল ভিডিও: পছন্দ হচ্ছে না গান, থাবা দিয়ে তরুণীর মুখই বন্ধ করে দিল পোষ‍্য বিড়াল

বাংলাহান্ট ডেস্ক: প্রিয় পোষ‍্যকে (pet) কে না ভালবাসে। নিজের দৈনন্দিন প্রতিটি কাজেই মানুষ সঙ্গী করে নেয় তার পোষ‍্যকে। সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় এমন পোষ‍্যের ভিডিয়ো (video) যারা নিজেদের বুদ্ধি ও কার্যকলাপ দিয়ে হতবাক করে দেয় নেটিজেনদের। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই এক ভিডিয়ো।
ভিডিওতে দেখা যাচ্ছে, এক তরুণী গান গাইছেন। পাশে বসে একমনে তাঁর গান শুনছে পোষা বিড়াল (cat)। বেশ সুরেলা গলাতেই গাইছেন তিনি। কিন্তু পোষ‍্যের সম্ভবত গান পছন্দ হয়নি। তাই হঠাৎ করেই তরুণীর মুখে থাবা দিয়ে মুখ বন্ধ করে দেয় সে। সাফ বুঝিয়ে দেয় যে তাঁর গান একেবারেই ভাল লাগছে না।


তরুণীর এই টিকটক ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা। ইতিমধ‍্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। পোষ‍্য বিড়ালের এই কাণ্ড দেখে অনেকেই বলেছেন বেশ বুদ্ধি আছে তার। আবার একজন বলেছেন, বাড়িতে শুধুমাত্র ওই বিড়ালই তারকা।

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানা ভিডিও ভাইরাল হয়। কখনও নাচ, গান আবার কখনও পশুপাখীর ভিডিও ভাইরাল হয়। এর মধ্যে রয়েছে শালিখ, টিয়া, কুকুর এমনকি ছাগল ও গন্ডারের ভিডিওও। কোনও কোনও ভিডিও চোখে জল এনে দেয়, কোনও কোনও ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়ে মানুষ। আবার কোনও ভিডিও দেখে মনে আলাদা একটা ভাললাগার অনুভূতি তৈরি হয়।
প্রসঙ্গত, এর আগেও বেশ কিছু পশুপাখির ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কখনও দেখা গিয়েছে, ছাগলের সঙ্গে গন্ডারের বন্ধুত্বের ছবি। আবার কখনও দেখা গিয়েছে ভাল্লুক মায়ের অসীম সাহসিকতার কাহিনি।

Back to top button
Close
Close