fbpx
টাইমলাইনবিনোদন

শাহিদকে নিয়ে টানাটানি, সকলের সামনেই কাদা ছোড়াছুড়ি করিনা ও প্রিয়াঙ্কার!

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (Bollywood) মানেই যেমন গ্ল‍্যামার জগত, লাইমলাইটের ঝলকানি তেমনই আবার বলিউড মানেই কাদা ছোড়াছুড়ি, একে অপরকে প্রকাশ‍্যে অপমান। তারকাদের মধ‍্যে ‘ক‍্যাটফাইট’ এর বিষয়টা নতুন নয়। বহু তারকাই ক‍্যামেরার সামনে অমায়িক হলেও নেপথ‍্যে একে আপরের ঘোর প্রতিদ্বন্দ্বী।
এর মধ‍্যেই অন‍্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও করিনা কাপুর খান (kareena kapoor khan)। কেরিয়ারের শুরুর সময় থেকেই বিভিন্ধ সময় একে অপরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তাঁরা। শুরুটা হয়েছিল ‘অ্যাতরাজ’ ছবির মাধ‍্যমে। এই ছবিতে করিনা ছিলেন মূল নায়িকা। প্রিয়াঙ্কা ছিলেন ভিলেন। সেটে বেশ ভালই বন্ধুত্ব ছিল দুজনের। কিন্তু ছবিটা মুক্তি পাওয়ার পরেই ছন্দপতন।
অভিনয় দিয়ে করিনার সব লাইমলাইট কেড়ে নেন প্রিয়াঙ্কা। মাত্র কিছুদিন আগে কেরিয়ার শুরু করেই প্রিয়াঙ্কার এত বাড়বাড়ন্ত মেনে নিতে পারেননি বেবো। এরপর শাহরুখের সঙ্গে ডন ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যায় তাঁদের। কিন্তু ২০০৭ সালটা ছিল করিনার পক্ষে। এই বছর মুক্তি পায় জব উই মেট। গীত চরিত্রটি সবার মনেই দাগ কেটেছিল।


অপরদিকে প্রিয়াঙ্কার বিগ ব্রাদার, সালামে ইশক চূড়ান্ত ফ্লপ হয় সেবার। তার পরের বছরই অবশ‍্য হিসেবটা বরাবর করে নেন পিগি চপস। ফ‍্যাশন, দোস্তানা দুটো ছবিই ব‍্যাপক হিট হয় সে বছর। অভিনেত্রীর ঝুলিতে আসে জাতীয় পুরস্কার। কিন্তু করিনার গোলমাল রিটার্নস, টশন মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে।
প্রিয়াঙ্কার জাতীয় পুরস্কার পাওয়া নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি করিনা। তিনি বলেছিলেন, পুরস্কার বড় কথা নয়। মানুষের মন জয় করাটাই আসল। উত্তরে প্রিয়াঙ্কা বলেন, যে জাতীয় পুরস্কার পায়নি তার কাছে আঙুর ফল টকই থাকে। এমনকি শাহিদ কাপুরকে নিয়েও ক্ষোভ ছিল দুজনের মধ‍্যে। করিনার সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়াঙ্কাকে ডেট করতে শুরু করেন শাহিদ।


এক সময় করিনা বলেছিলেন প্রিয়াঙ্কাকে তিনি নায়িকা বলে মনেই করেন না। পাল্টা তাঁকে বয়সের খোঁচা দিয়ে অভিনেত্রী বলেন, তিনি সিনিয়র তাই এমনটা বলতেই পারেন। তবে এরপর থেকে দৃশ‍্যটা পালটাতে শুরু করে। প্রিয়াঙ্কা চলে যান হলিউডে। করিনাও ব‍্যস্ত হয়ে পড়েন সংসার নিয়ে। এই ফাঁকে বিদ‍্যা বালান, আলিয়া ভাট, দীপিকা পাডুকোন উঠে আসেন লাইমলাইটে।
প্রতিযোগিতার জায়গাটা না থাকায় শেষ হয় প্রিয়াঙ্কা করিনার ক‍্যাটফাইটও। ক‍্যামেরার সামনেই ভাব জমাতেও দেখা যায় তাঁদের। এমনকি শাহিদের বিষয়টাতেই যে দুজনের মিল রয়েছে তাও মজার ছলে স্বীকার করে নেন দুজনে।

Back to top button
Close