টাইমলাইনখেলাক্রিকেট

মালদ্বীপে একান্তে ছুটি কাটাচ্ছেন চাহাল ও ধনশ্রী, ভাইরাল হল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

বাংলা হান্ট ডেস্কঃ গত বছর জুন মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং ডঃ ধনশ্রী বর্মা ( Dhanashree Verma)। তারপর থেকেই এই সেলিব্রিটি জুটি চর্চায় ছিলেন। ভারতীয় ক্রিকেটেও অনেক চর্চা হয় এই জুটিকে নিয়ে। বিয়ে করার পরই হানিমুনের জন্য দুবাই পাড়ি দেয় ধনশ্রী এবং যুজবেন্দ্র। তারপর খেলায় ব্যস্ত হয়ে পড়েন চাহাল। বর্তমানে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ চলছে। আর এই টেস্ট সিরিজে অনেকটা সময় হাতে পেয়েছেন চাহাল। আর এই সময়টাই চাহাল এবং ধনশ্রী পাড়ি দিলেন মালদ্বীপ।

মালদ্বীপের সমুদ্র সৈকতের দুজনে এই মুহূর্তে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন। সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যুজবেন্দ্র চাহাল। সেখানে দেখা যাচ্ছে দুজন মিলে কখনো সমুদ্র সৈকতের ধারে হাতে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন, কখনোবা দেখা যাচ্ছে সূর্যের দিকে তাকিয়ে স্বল্পপোশাকে রয়েছেন দুজনে। ইতিমধ্যেই সেই সমস্ত ছবিগুলি ভক্তদের মনে জায়গা করে নিয়েছে।

 

একজন জাতীয় দলের ক্রিকেটার, অপরজন ইউটিউবের পাশাপাশি ডান্স কোরিওগ্রাফার। তাই স্যোসাল মিডিয়ায় দুজনের ফ্যান ফলোইং প্রচুর। সেই কারণে ছবি ছাড়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে না থাকলেও সীমিত ওভারের ক্রিকেটে দলে থাকবেন যুজবেন্দ্র চাহাল। সবকিছু ঠিকঠাক থাকলে আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেই বল হাতে দেখা যাবে চাহালের জাদু।

Back to top button