লোকসভা নির্বাচনের আগে ফের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সৌরভের! BJP-র দিক থেকে কি কোণঠাসা মহারাজ?

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ফের সংবাদ শিরোনামে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এইদিন তিনি ছত্তিশগড়ের (Chhattisgarh) বিজেপির মুখ্যমন্ত্রী বিষ্ণু দেব সাইয়ের (Vishnu Dev Sai) সঙ্গে সৌজন্যসাক্ষাৎ করেছেন৷ তাদের এই পারস্পরিক বৈঠকটি নতুন বছরের শুভেচ্ছা বিনিময়, ক্রিকেট, ছত্তিশগড় রাজ্য এবং সেই রাজ্যের ক্রীড়া সংস্কৃতি সহ বিভিন্ন বিষয়ে আলোচনার হয়েছিল বলে জানা গিয়েছে।

   

জানা গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় তার ক্রিকেটে আগ্রহের বিষয়ে জিজ্ঞাসা করেছিলেন। সাই বিশদে নিজের শৈশব জীবনের বর্ণনা করেছিলেন। কিভাবে তিনি ক্রিকেটের প্রতি নিজের আবেগের কারণে কাঠ কেটে নিজের ব্যাট তৈরি করেছিলেন ছোটবেলায়, সেই গল্পের পাশাপাশি তিনি নিজের জেলা যশপুরের ক্রীড়া সংস্কৃতিকেও তুলে ধরেন সৌরভের সামনে।

এরপর সৌরভ ছত্তিশগড়ে নাভা রায়পুর স্টেডিয়ামের প্রশংসা করেন। সেই রাজ্যে নিজের প্রথম সফরের অভিজ্ঞতাও ভাগ করে নেন তিনি। একইসঙ্গে তিনি বিষ্ণু দেব সাইয়ের কলকাতা সফর সম্পর্কে কৌতূহলী ছিলেন। তিনি সৌরভকে জানিয়েছেন যে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী হিসেবে ইস্পাত মন্ত্রকের তত্ত্বাবধানে সেখানে তার ঘন ঘন ভ্রমণ করতে হয়।

এরপর সৌরভ তাকে নিজের স্বাক্ষরিত একটি ক্রিকেট ব্যাট উপহার দেন। এর বদলে সৌরভকে বেল মেটাল দিয়ে তৈরি একটি মূর্তি এবং একটি শাল উপহার দেন বিষ্ণু দেব। সভায় আরও উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী ওপি চৌধুরী, বিধায়ক সম্পত আগরওয়াল এবং মুখ্যমন্ত্রীর সচিব ডঃ পি দয়ানন্দ।

যদিও বিজেপি নেতার সঙ্গে তার সাক্ষাতের এই বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলের জল্পনা তুঙ্গে। মোদী বা অমিত শাহের মতো নেতাদের কাছে আর সুবিধা করতে না পেরে বিভিন্ন রাজ্যের বিজেপির মাথাধার সঙ্গে যোগাযোগ রাখছেন সৌরভ এমনটা মনে করছেন অনেকেই।

 

সম্পর্কিত খবর