টাইমলাইনবিনোদন

শুভ কাজের আগেই পড়ল বাধা! রাজস্থান পৌঁছাতেই পুলিসে অভিযোগ দায়ের ভিকি-ক‍্যাটরিনার বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: চলতি মরশুমে বলিউডের সবথেকে বড় বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে আজ থেকেই। সপরিবারে রাজস্থানে উড়ে গিয়েছেন ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। আজ থেকেই প্রাক বিয়ের অনুষ্ঠান অর্থাৎ মেহেন্দি, সঙ্গীত শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই পড়ল বাধা। রাজস্থানে যেতে না যেতে পুলিসে অভিযোগ দায়ের হল ভিকি ক‍্যাটরিনার বিরুদ্ধে!

রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে বিয়ে করবেন ভিক‍্যাট জুটি। এ খবর অনেকদিন আগেই জেনে গিয়েছেন সকলে। জানিয়ে রাখি, এই কেল্লা চৌথ কা বারওয়ারা নামেও পরিচিত। কারণ এই এলাকাতেই রয়েছে খ‍্যাতনামা চৌথ মাতা মন্দির।সমস‍্যাটা হয়েছে, ওই মন্দিরে যাওয়ার রাস্তা আটকে দেওয়া হয়েছে ভিকি ক‍্যাটরিনার বিয়ের তোড়জোড়ের জন‍্য। এর জেরেই পুলিসে অভিযোগ দায়ের। মন্দিরে যাওয়ার জন‍্য রাস্তা সবসময় খুলে রাখতে হবে, এমনি দাবি জানানো হয়েছে।

ভিকি ক‍্যাটরিনা সোমবার রাজস্থানে এসে পৌঁছালেও তাঁদের টিম বহু আগেই বিয়ের প্রস্তুতির তদারকি করতে পৌঁছে গিয়েছিলেন সেখানে। তখনি ইভেন্ট ম‍্যানেজমেন্টের দায়িত্বে থাকা কর্তৃপক্ষের সঙ্গে রাজনৈতিক কর্তাব‍্যক্তিদের একটি বৈঠক হয়েছিল। সেখানে বিয়ের সময়ের নিরাপত্তা ব‍্যবস্থার দিকটা নিয়ে আলোচনা হয় বলে খবর।

বিয়ের আগে পর্যন্ত নাকি ‘নো কার্বোহাইড্রেট’ ডায়েটে ছিলেন ক‍্যাট সুন্দরী। তাই বিয়েতে যাকে বলে কবজি ডুবিয়ে খাবেন তিনি। এতদিনে অনেকেই জেনে গিয়েছেন, অভিনেত্রীর প্রিয় ডার্ক চকোলেট ব্রাউনি। এই দিয়েই নাকি ভিকি প্রোপোজ করেছিলেন ক‍্যাটরিনাকে। তাই তাঁর বিয়েতে মিষ্টির ঢালাও ব‍্যবস্থা থাকবে না তা হতে পারে না।


জানা যাচ্ছে, ১০০ টি নামী মিষ্টির দোকান থেকে প্রতিনিধিরা ইতিমধ‍্যেই এসে পৌঁছেছেন বিবাহ আসরে। ধরমশালায় তাঁদের থাকার ব‍্যবস্থা হয়েছে। একটি ট্রাক ভর্তি করে তাজা সামগ্রী আনা হয়েছে। ভিকির পঞ্জাবি পরিবারের জন‍্য থাকছে ছোলে ভাটুরে থেকে বাটার চিকেন পর্যন্ত সবই।

এতেই চমকে গেলেন? সবে তো শুরু! সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খব‍র, সাতটি ঘোড়ায় টানা রথে ক‍্যাটরিনাকে বিয়ে করতে আসবেন ভিকি। কাঁচে ঢাকা মণ্ডপে বসবে বিয়ের আসর। দেখার মতো যে একটা কাণ্ড হবে তা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button