জন সিনা নাকি স্বাধীনতা সংগ্রামী! খুদের জবাবে হতভম্ব সৌরভ, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলার (Z Bangla) পর্দায় নতুন বছরে একটি ধামাকা এপিসোড (Episode) নিয়ে আসতে চলেছে দাদাগিরি ১০ (Dadagiri 10)। এরই মধ্যে এমন একটি ভিডিওর প্রোমো প্রকাশ্যে এসেছে, যা দেখে আপনারা সকলেই হতবাক হবেন। সেই ভিডিওতে দেখা যায় দাদার সাথে খুদেদের। এই খুদেদের মধ্যেই একজনকে সৌরভ (Sourav Gangopadhyay) প্রশ্ন করলে, সেই খুদের উত্তর শুনে হেসে কুটোপুটি খান দাদা। কি এমন প্রশ্ন করেছিলেন সেদিন? আর বাচ্চাটি এমন কি বা উত্তর দিয়েছে? জানতে হলে বিস্তারিত প্রতিবেদনটি পড়ুন।

   

সাধারণত দাদাগিরিতে খুদেরা খেলতে এলে, তাদের সঙ্গে সৌরভ হাসি-মজা করতেই থাকেন। তাই প্রত্যেক প্রতিযোগীকে এক একটি করে প্রশ্ন তিনি অবশ্যই করেন। তাই প্রথম খুদেটিকে তিনি জিজ্ঞাসা করেন, ‘হিরো হতে গেলে কী কী করতে হবে’? সেই প্রশ্নের উত্তরে খুদেটি বলে, ‘প্রথমে মার খেতে হবে, তারপর জিমে (Gym) যেতে হবে, তারপর আবার মার খেতে হবে, তারপর আবার জিমে যেতে হবে’। এটা শুনেই হেসে খুন সৌরভ গঙ্গোপাধ্যায়।

তারপরে ভিডিওটিতে দেখা যায় সৌরভ আরেক খুদেকে প্রশ্ন করছেন। সেই প্রশ্নর উত্তর শুনলে আপনারাও হাসি থামাতে পারবেন না। দাদা বাচ্চাটিকে প্রশ্ন করেন, তিনজন স্বাধীনতা সংগ্রামীর নাম বলও? উত্তরে বাচ্চাটি বলে, ‘জন সিনা’। যা শুনে সকলে হাসতে হাসতে লুটোপুটি খান। এ কথা শুনে দাদার আর সাহস হয়নি বুকে যে তিনি আরও দুই স্বাধীনতা সংগ্রামীর (Freedom Fighter) নাম শুনবেন।

এখানেই শেষ না ভিডিওটির শেষে দেখা যায়, এক খুদেকে সৌরভ প্রশ্ন করেন , ‘তোর কলকাতা শহর ভালো লাগে?’ সেই খুদে উত্তরে জানায়, আমি ঠাম্মির সাথে এখানে থাকবো। তুমি আমাকে একটা ফ্ল্যাট (Flat) কিনে দেবে? আমি ওই ফ্ল্যাটে থাকবো। তবে কিন্তু সেখানে সুইমিং পুল, বাচ্চাদের খেলার জায়গা এগুলো কিন্তু থাকতে হবে’। সৌরভ মজা করে বলে ‘হ্যাঁ নিশ্চই একদম একদম…’। তা শুনে স্টেডিয়ামে উপস্থিত দর্শক এবং প্রতিযোগীদের অভিভাবকরাও হেসে গড়াগড়ি দিয়েছেন।

dadagiri khude episode

এই দাদাগিরির শোটি আপনারা যদি মিস না করতে চান তাহলে প্রত্যেক শনি (Saturday) ও রবিবার (Sunday) চোখ রাখুন জি বাংলার পর্দায়। ঠিক রাত ৯:৩০ টায়, আপনারা এই দুদিনই এই শোটি দেখতে পাবেন। এখান থেকে আপনারা জানতে পারবেন সাধারণ মানুষের দাদাগিরি করে দেখানোর গল্প। যা দেখে ও শুনে আপনাদের মনে সেই মানুষগুলিকে নিয়ে জানার এবং দেখার আগ্রহ বাড়িয়ে তুলবে এই দাদাগিরি শোটি।

সম্পর্কিত খবর