টাইমলাইনআন্তর্জাতিক

আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম আর লস্করের মধ্যে বৈঠক পাকিস্তানে! ভারতের বিরুদ্ধে চলছে গভীর ষড়যন্ত্র

বাংলা হান্ট ডেস্কঃ আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim) আর জঙ্গি সংগঠন লস্কর-এ-তৈবার (Lashkar-e-Taiba) মধ্যে পাকিস্তানের (Pakistan) ইসলামাবাদে (Islamabad) বৈঠক হয়েছে। মিডিয়া রিপোর্টস অনুযায়ী, দুই পক্ষের মধ্যে এই বৈঠক রবিবার বিকেলে হয়েছে। দাউদ আর লস্কর মিলে ভারতে হামলা করার নতুন ষড়যন্ত্র কষার জন্য এই বৈঠক করেছে। ISI জঙ্গি প্রধানদের সাথে হাত মিলিয়ে করোনার সঙ্কটের মধ্যে ভারতে অশান্তি সৃষ্টি করতে চাইছে।

রিপোর্ট অনুযায়ী, পাকিস্তান দাউদ আর লস্করের সাহায্যে ভারতে জঙ্গি হামলা করার ষড়যন্ত্র করছে। শোনা যাচ্ছে যে, পাকিস্তানের এই মনস্কামনা পূর্ণ করতে লস্কর দাউদের সাথে হাত মেলানর জন্য প্রস্তুত। মিডিয়া রিপোর্টস অনুযায়ী, রবিবার ইসলামাবাদের ফার্ম হাউসে দাউদকে দেখা গেছে।

সুত্র অনুযায়ী, মুম্বাই হামলার মাস্টার মাইন্ড ডন দাউদ ইব্রাহিম লস্করের সাথে মিটিং করতে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা ISI এর এজেন্টদের সাথে গিয়েছিল।

আরেকদিকে, ভারতের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং শত্রুদের কড়া হুঁশিয়ারি দিয়ে বলেন, ভারতীয় সেনাও শত্রুদের খতম করার জন্য প্রতিবদ্ধ। উনি জাতীয় প্রযুক্তি দিবসের অবসরে এই কথা বলেন। প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেন, ২২ বছর আগে আজকের দিনে পোখরাণে পরমাণু বোমার সফল পরীক্ষণ করা হয়েছিল। এই অবসরে রাজনাথ সিং বলেন, আমি সমস্ত দেশবাসীদের আশ্বস্ত করতে চাই যে, আমাদের সেনা প্রতিটি শত্রুদের খতম করতে বদ্ধপরিকর। সেটা সীমান্তে দেখতে পাওয়া শত্রুই হোক আর করোনা ভাইরাসের মতো অদৃশ্য শত্রুই হোক।

Related Articles

Back to top button