টাইমলাইনবিনোদনছবি

সবে সবে বিয়ে হয়েছে, স্বামীর গলা জড়িয়ে ঘনিষ্ঠ মুহূর্তে ক‍্যামেরাবন্দি শুভশ্রীর দিদি দেবশ্রী, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র শুক্রবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) দিদি দেবশ্রী গঙ্গোপাধ‍্যায় (deboshree ganguly)। দীর্ঘদিনের বন্ধু কিছুদিন আগেই প্রেমিক হয়েছেন। চুটিয়ে কিছুদিন প্রেম করার পর অবশেষে শুভ কাজটা সেরেই ফেলেছেন দেবশ্রী। গাঙ্গুলী থেকে তিনি এখন মিসেস ভাটিয়া।

বিয়ের পরপরই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে স্বামীর সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন দেবশ্রী। ছবিতে দেখা যাচ্ছে চেয়ারে বসে রয়েছেন দেবশ্রীর স্বামী অমিত ভাটিয়া। পেছন থেকে স্বামীর গলা জড়িয়ে তাঁর কপালে চুম্বন করছেন দেবশ্রী। কালো জিন্স ও কালো ফুল স্লিভ টিশার্ট পরে রয়েছেন তিনি। হাতে লাল সাদা চূড়া। ক‍্যাপশনে হিন্দিতে দেবশ্রী লিখেছেন, ‘সাঁস মে তেরি সাঁস মিলি তো মুঝে সাঁস আয়ি মুঝে সাঁস আয়ি’।

এছাড়া আরো একটি ছবি শেয়ার করেছেন দেবশ্রী। রেজিস্ট্রির সময়কার একটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। গোলাপি সোনালি শাড়ি, সোনার গয়নায় সেজেছেন দেবশ্রী। খোপায় লাগিয়েছেন ফুল। পাশে অমিতকে দেখা যাচ্ছে কালো বন্ধগলায়। দুজনেই হাসিমুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন।

দীর্ঘ ৭ বছরের বন্ধুত্ব দেবশ্রী ও অমিতের। ২০১৪ সালে এক অফিসে কাজের সূত্রেই আলাপ হয় তাঁদের। আলাপ থেকে বন্ধুত্ব। কিন্তু সে সময় তাঁরা দুজনেই অন‍্য সম্পর্কে ছিলেন। দীর্ঘদিনের বন্ধুত্বের পর গত ১৪ ফেব্রুয়ারি ভ‍্যালেন্টাইনস ডের দিন দেবশ্রীকে প্রেম প্রস্তাব দেন অমিত।

বলা বাহুল‍্য, প্রস্তাবে হ‍্যাঁ বলতে দেরি করেননি দেবশ্রী। ২৮ দিন চুটিয়ে প্রেম করার পর ২রা এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তিনি। তবে ধুমধাম করে নয়‍। নিতান্তই ঘরোয়া ভাবে ঘনিষ্ঠ আত্মীয় স্বজনদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন দেবশ্রী।

তিনি জানান, অমিত যেহেতু পাঞ্জাবি তাই তাঁর পরিবারে সব মাসই বিয়ের মাস। তাই শুভ কাজে আর দেরি করেননি দুই পরিবারই। কিন্তু বড় শ‍্যালিকার বিয়ে মিস করে গেলেন রাজ চক্রবর্তী। তিনি ব‍্যস্ত রয়েছেন নির্বাচনী প্রচারে। তাই দিদির বিয়ের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধেই তুলে নেন শুভশ্রী।

দেবশ্রী আরো জানান, তাঁর সিঁদুরদানের সময় চোখের জল ধরে রাখতে পারেননি বোন শুভশ্রী। দুই মেয়েরই এত সুন্দর বিয়েতে এতদিনে পরিবারটা সম্পূর্ণ হল বলে মত দেবশ্রী শুভশ্রীর মা বাবারও। বিয়ের মেনুতে বাঙালি রান্না থাকলেও দেবশ্রী জানান, আগামী ২৪ এপ্রিল ঘটা করে রিসেপশন হবে। সেদিন অতিথি আপ‍্যায়ন হবে কন্টিনেন্টাল খাবারে।

দিদির বিয়ের মুহূর্তের কিছু ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন শুভশ্রী। জামাইবাবু অমিত ভাটিয়াকে পরিবারে স্বাগত জানিয়ে আবেগঘন ক‍্যাপশন লিখেছেন অভিনেত্রী। প্রতিটি ছবিই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button