টাইমলাইনবিনোদন

গ‍্যালারিতে ফের গলা ফাটাবেন ডিম্পল সুন্দরী, আইপিএল টিম কিনতে চলেছেন দীপিকা-রণবীর!

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক মাইলফলক অতিক্রম করে চলেছেন দীপিকা পাডুকোন (deepika padukone) রণবীর সিং (ranveer singh)। আলাদা আলাদা ভাবে তো বলিউডে দুজনের জনপ্রিয়তার ব‍্যাপারে কোনো কথার অবকাশই থাকে না। জুটি হিসেবেও ব‍্যক্তিগত জীবনে নিদর্শন তৈরি করেছেন ‘দীপবীর’। এবার অভিনয়ের পাশাপাশি ক্রিকেটের ময়দানেও পা রাখতে চলেছেন তাঁরা।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, খুব শীঘ্রই আইপিএলে একটি ক্রিকেট দল কিনতে চলেছেন রণবীর দীপিকা। বিসিসিআই ইতিমধ‍্যেই ঘোষনা করেছে ২০২২ সালে আইপিএলে আরো দুটি দল বাড়তে চলেছে। শোনা যাচ্ছে তাদের মধ‍্যে একটি দল কেনার ইচ্ছা রয়েছে দীপবীরের।


প্রসঙ্গত, আইপিএলের সঙ্গে দীপিকার সম্পর্ক নতুন নয়। আগে রয়াল চ‍্যালেঞ্জারস বেঙ্গালুরুর জার্সি পরে গ‍্যালারিতে নিয়মিত দেখা যেত দীপিকাকে। পাশে অবশ‍্য থাকতেন বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া (siddharth mallya)। একসময় নিয়মিত পেজ থ্রির পাতায় ঘোরাফেরা করতেন দীপিকা ও সিদ্ধার্থ। আইপিএলে রয়াল চ‍্যালেঞ্জারসের ব‍্যালকনিতে এই জুটির ঘনিষ্ঠ চুম্বন রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিল বলিউডে।

তবে সেসব এখন অতীত। রণবীরের ঘরণী হয়ে দিব‍্যি সুখে সংসার করছেন দীপিকা। বহু বছর হয়ে গেল ক্রিকেটের মাঠে আর তাঁকে দেখা যায় না তেমন। যদিও পারিবারিক সূত্রে স্পোর্টসের সঙ্গে ভাল রকমই যুক্ত দীপিকা। যদি তাঁর আইপিএলে দল কেনার খবর সত‍্যি হয় তবে ফের একবার গ‍্যালারিতে ডিম্পল সুন্দরীর দেখা পাবে দর্শকেরা।

অভিনয়ের কথা বললে, আগামী ছবি ‘৮৩’ তেও জুটি বাঁধতে দেখা যাবে দীপিকা রণবীরকে। সেই ছবিও ক্রিকেট সংক্রান্ত। ১৯৮৩ সালে কপিল দেবের অধিনায়কত্বে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জেতার ঘটনাই উঠে আসবে এই ছবিতে। রণবীর সিং অভিনয় করছেন কপিল দেবের চরিত্রে। তাঁর স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

Related Articles

Back to top button