টাইমলাইনবিনোদন

বায়ু সেনা অফিসারের চরিত্রে হৃতিক, নায়িকা দীপিকা পাডুকোন! বড় ঘোষনার অপেক্ষায় ভক্তরা

বাংলাহান্ট ডেস্ক: আজ, ১০ জানুয়ারি বলিউডের (bollywood) ‘হ‍্যান্ডসাম হাঙ্ক’ হৃতিক রোশনের (hrithik roshan) জন্মদিন। ৪৭ এ পা দিলেন অভিনেতা। গত বছরের সুপারহিট ছবি ‘ওয়ার’ এর পর এবার ফের একটি অ্যাকশন ছবি নিয়ে কামব‍্যাক করতে চলেছেন হৃতিক। এবার তাঁর জন্মদিনে শোনা গেল এক দারুন খবর।

হৃতিকের আগামী ছবি ‘ফাইটার’এ তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন দীপিকা পাডুকোন (deepika padukone)। ছবিতে হৃতিকের নায়িকা হিসাবে দেখা যাবে তাঁকে। এক সূত্র মারফত খব‍র, ছবিতে একজন বায়ু সেনা আধিকারিকের চরিত্রে দেখা যাবে হৃতিককে। তবে দীপিকার চরিত্রের উপর থেকে এখনো পর্দা ওঠেনি।


চলতি বছরের শেষেই শুরু হতে পারে ছবির শুটিং। দীর্ঘদিন ধরে হৃতিক ও দীপিকাকে এক সঙ্গে ছবিতে দেখতে চাইছিলেন অনুরাগীরা। অবশেষে তাদের স্বপ্ন পূরণ হতে চলেছে। এই ছবি যে ২০২২ এর অন‍্যতম সেরা হিট হবে তা নিয়ে যথেষ্ট আশাবাদী ছবি নির্মাতারা। হৃতিকের ‘ব‍্যাং ব‍্যাং’ ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দই রয়েছেন ‘ফাইটার’ ছবির পরিচালনায়।

কিছুদিন আগেই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন অভিনেতা। একটি মিরর সেলফি পোস্ট করে হৃতিক লেখেন, ‘আবার সেটে ফিরলাম’। তুমুল ভাইরাল হয় সেই ছবি। হৃতিকের নতুন লুক দেখে রীতিমতো উচ্ছ্বসিত নেটিজেনরা।

প্রসঙ্গত, হৃতিককে শেষ দেখা গিয়েছিল ‘ওয়ার’ ছবিতে। বক্স অফিসে তুমুল হিট হয়েছিল ছবিটি। এছাড়াও হলিউডে এবার পা রাখতে চলেছেন গ্রিক গড। এমনটাই জানা গিয়েছে। বলিউডে ক্রিশ ৪ ছবির জন‍্যও কথাবার্তা চলছে বলে জানা গিয়েছে।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পরিচালক রাকেশ রোশন ছবির চিত্রনাট‍্য ইতিমধ‍্যেই ভেবে ফেলেছেন। শুধু তাই নয়, বলিউডের প্রথম সারির এক অভিনেত্রীকে নায়িকার চরিত্রেও পছন্দ করে ফেলেছেন তিনি। তিনি আর কেউ নন, খোদ কিয়ারা আডবানী (kiara advani)। ক্রিশ ৪ এ হৃতিকের নায়িকা হিসাবে দেখা যেতে চলেছে কিয়ারাকে, এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত।

Back to top button