নতুন বছরেই সুখবর! কর্মী নিয়োগ হবে রাজ্যের স্টিল কারখানায়, চাকরিপ্রার্থীরা মিস করলেই বড়সড় লস

বাংলাহান্ট ডেস্ক : রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর। সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইস্কো স্টিল প্ল্যান্ট বার্নপুর। অনলাইন মাধ্যমে প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। ভারতবর্ষের যে কোনও প্রান্তের বাসিন্দারা এই পদগুলিতে আবেদনের যোগ্য। পশ্চিমবঙ্গের বাসিন্দারাও এখানে আবেদন জানাতে পারবেন। আজকের প্রতিবেদনে এই নিয়োগের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হল।

   

নিয়োগকারী সংস্থা: STEEL AUTHORITY OF INDIA LIMITED

আরোও পড়ুন : ফের ভারতের বিরুদ্ধে উস্কানি OIC’র! আত্মনিয়ন্ত্রণের অধিকারের প্রসঙ্গে কাশ্মীরে গণ নির্বাচনের দাবি

পদের নাম ও শূন্যপদ: মোট 46 জনকে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। Fitter, Electrician, Welder ইত্যাদি পদে নিয়োগ দেওয়া হবে।

বয়স সীমা: বয়সের ক্ষেত্রে উর্ধ্বসীমা ২৮ বছর। ২৮ বছর বয়সী পর্যন্ত প্রার্থীরা এই পদগুলিতে আবেদন জানাতে পারবেন। তবে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা।

আরোও পড়ুন : হিন্দু-বৌদ্ধ শাসিত লাক্ষাদ্বীপ কীভাবে ইসলাম অধ্যুষিত অঞ্চল হয়ে উঠল? বিতর্কের মাঝেই জানুন সেই ইতিহাস

বেতন: ১২,৯০০/-টাকা মাসিক বেতন প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীকে স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে অবশ্যই মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। এছাড়াও ITI থেকে নির্দিষ্ট বিষয়ের উপর সার্টিফিকেট থাকতে হবে। যোগ্যতার বিষয়ে বিস্তারিত জানার জন্য অফিশিয়াল বিজ্ঞপ্তি পড়ুন।

আবেদন প্রক্রিয়া: লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে প্রার্থীদের।

STEEL AUTHORITY OF INDIA LIMITED,Job,Vacancy,Recruitment,West Bengal,কর্মখালি,শূন্যপদ,নিয়োগ,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

আবেদন পদ্ধতি: ইচ্ছুক প্রার্থীদের আবেদন জানাতে হবে অনলাইন মাধ্যমে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে (WB SAIL Recruitment 2024) ভিজিট করতে হবে প্রথমে। তারপর করে নিতে হবে রেজিস্ট্রেশন। সঠিকভাবে পূরণ করতে হবে আবেদন পত্র। তারপর নিজের পাসপোর্ট সাইজের ছবি, সিগনেচার ও অন্যান্য নথি স্ক্যান করে আপলোড করতে হবে। আবেদন মূল্য দেওয়ার পর সাবমিট করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৮-০১-২০২৪

সম্পর্কিত খবর