‘গায়ে ছাই ভষ্ম, মাথা ভর্তি জটা’, সাধকরূপী দেবকে দেখে কী বলছে নেটজনতা?

বাংলা হান্ট ডেস্ক : রোজই নিজেকে ভেঙেচুরে নতুনভাবে গড়ে নিচ্ছেন বাংলার (Tollywood) প্রথমসারির অভিনেতা দেব (Dev)। রংবাজ থেকে বাঘা যতীন, প্রজাপতির মত ছবিতে পৌঁছাতে বহু ঘষামাজা করতে হয়েছে তাকে। আর এই সবটাই হয়েছে তার শেখার আগ্রহ থেকে। আজও তাকে অভিনয় নিয়ে জিজ্ঞেস করলে নত মস্তিষ্কে জানিয়ে দেন যে তিনি এখনও শিখছেন। আর এটাই হচ্ছে তার সবচেয়ে বড় গুণ। 

ব্যোমকেশ থেকে বাঘা যতীন__সমস্ত চরিত্রেই দেব যেন আদর্শ। দেবের কথায়, ”নিত্য নতুন চরিত্রের চ্যালেঞ্জ নিয়ে দেখার চেষ্টা করছি, দর্শকদের স্বাদ বদল ঘটেছে কতটা।” এই যেমন এখন তিনি ব্যস্ত সৌমিতৃষার সাথে প্রধান ছবির শ্যুটিং-এ। আর তারমধ্যেই সময় বের করে নিলেন ‘বাঘা যতীন’র প্রচারের জন্য।

চলতি বছরের শুরুর দিকেই এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন দেব। মাঝে একবার ছবির পোস্টারও ভাইরাল হয়ে পড়ে। সেই পোস্টার দেখে ভক্তদের থেকে প্রশংসা যেমন পেয়েছেন তেমনই নিন্দুকদের কটাক্ষও জুটেছিল। তবে এবার সামনে এল দেবের সাধক লুক। যা দেখার পর রীতিমত চক্ষু চড়কগাছ সকলের।

আরও পড়ুন : শোকস্তব্ধ টলিউড, মাত্র ১৬ বছর বয়সে আত্মহননের পথ বেছে নিলেন দক্ষিণী স্টার বিজয়ের মেয়ে

সাম্প্রতিক ভাইরাল এই ছবিটি দেবের ‘বাঘা যতীন’ ছবিরই। ছবিতে দেবকে একপলক দেখে চেনাই দায়। এক ভক্ত এই ছবি দেখে লিখলেন, ‘এ তো পুরো ভোলে বাবা।’ তো অপরজনের বক্তব্য, ‘এ কোন লুকে দেব?’ জানিয়ে দিই, এই ছবিটি আগেও সামনে এসেছিল। তবে সেটা ছিল ক্লোজ আপ শট। আর এবার সামনে এল বাঘা যতীন’এ দেবের সম্পূর্ণ লুক।

আরও পড়ুন : কঠিন শৈশব, এক সময় লিপস্টিক-টিপ ফেরি করতেন! রজনীকান্ত সহ এই ৫ তারকার সংগ্রাম চোখে জল আনবেই

 

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ভক্তরা তো প্রশংসায় পঞ্চমুখ। একথা হয়ত অনেকেই জানেন যে, প্রতি বছরই পুজোর সময়টা কিছু না কিছু উপহার নিয়ে আসেন দেব। চলতি বছরের পুজোতেও রয়েছে বড় আকর্ষন। আসন্ন ১৯ অক্টোবর বাংলায় মুক্তি পাবে দেবের বহুল প্রতিক্ষিত ছবি ‘বাঘা যতীন’। তার ঠিক একদিন পরেই ছবিটির হিন্দি ভার্সন মুক্তি পাবে। হিন্দি বলয়ে এই ছবি ঠিক কতটা ব্যবসা করতে সক্ষম হয় সেটাই দেখার এখন।