টাইমলাইনবিনোদনভিডিও

Viral Video: রুক্মিনীর ঘাড়ের কাছে মুখ নিতেই ‘হ‍্যাঁচ্ছো’! দেবের কাণ্ডে রেগে ফায়ার অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়া আর তার বাইরের আসল দুনিয়ার মধ‍্যে আকাশ পাতাল তফাৎ। নেটদুনিয়ায় অনেককিছুই ‘মেকি’। সুন্দর করে সাজানো। কিন্তু ক‍্যামেরার আড়ালে যে কী কী হয় তার খোঁজ রাখে কজনা? দেব (Dev) নিজেই দেখালেন ক‍্যামেরার নেপথ‍্যের এক দৃশ‍্য, যা দেখে হেসে কুটিপাটি নেটজনতা।

একটি রিল ভিডিও (Viral Video) শেয়ার করেছেন দেব। সঙ্গে প্রেমিকা রুক্মিনী মৈত্র (Rukmini Moitra)। রূপোলি শাড়ি, চুলে সাদা গোলাপ লগিয়ে তিনি দেবের অপেক্ষায়। কালো সাদা  প্রিন্টের শার্ট ও কালো প‍্যান্ট পরে অভিনেতা এলেন। তারপর রুক্মিনীর ঘাড়ের কাছে মুখ নামিয়ে নিয়েই ‘হ‍্যাঁচ্ছো’!


দিব‍্যি ব‍্যাকগ্রাউন্ডে বাজছিল অরিজিৎ সিংয়ের গাওয়া ‘অবশেষে ভালবেসে চলে যাব’। দেবের হাঁচির সঙ্গে সঙ্গে অরিজিতের গলাও গেল থেমে। আর রুক্মিনী? তাঁর কথা আর নাই বা বললাম। ‘কিশমিশ’ এর প্রচারের উদ্দেশে বানানো রিল ভিডিওর নেপথ‍্যের এই ঘটনা সম্প্রতি ফাঁস করেছেন দেব।

ক‍্যাপশনে লিখেছেন, ‘মজার সময়’। তিনি তো মজা করেই খালাস। কিন্তু যিনি ভুক্তভোগী, রুক্মিনী ক্ষেপে লাল! কমেন্টে তিনি লিখেছেন, ‘এখনো আমার আতঙ্ক রয়ে গিয়েছে। অসহ‍্য! অসহ‍্য! অসহ‍্য! এটাকে পেলে কীকরে তুমি?’ দেব রুক্মিনীর কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটনাগরিকরা।

গত ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে কিশমিশ। মুক্তির দিনই শো হাউজফুল হওয়ার সুখবর পেয়েছেন দেব। তৃতীয় সপ্তাহেও দারুন চলছে কিশমিশ। উৎফুল্ল দেব রুক্মিনী। পরপর সব ছবি সুপারহিট হওয়ার পেছনে দেবের দাবি, নতুন পরিচালকের কেরামতি। উপরন্তু সবাই যখন রহস‍্য রোমাঞ্চর পেছনে ছুটছে তখন দেব ভরসা রেখেছিলেন ভালবাসার গল্পে। অভিনেতার কথায়, জুয়া খেলে জিতেছেন তিনি।

যদিও কয়েকজন একটু ক্ষুব্ধই হয়েছেন দেবের উপরে। কিছুদিন আগেও দর্শকদের বাংলা ছবি, বাংলা ইন্ডাস্ট্রির পাশে দাঁড়ানোর আর্জি জানিয়ে একে অন‍্যের ছবির প্রচার করছিলেন টলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা। অথচ অদ্ভূত ভাবে সদ‍্য মুক্তিপ্রাপ্ত ‘অপরাজিত’র বেলাতেই তাঁদের মুখে কুলুপ। নন্দন, রাধা সিনেমা হল কোথাওই স্ক্রিন পায়নি অনীক দত্তের এই ছবি। দেবও এ বিষয়ে এখনো স্পিকটি নট।

Related Articles

Back to top button