টাইমলাইনবিনোদন

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে উত্তম কুমারের নাতি, বছর শেষেই চার হাত এক হচ্ছে দেবলীনা-গৌরবের

বাংলাহান্ট ডেস্ক: টলি পাড়া এখন সরগরম অভিনেত্রী দেবলীনা কুমার (devlina kumar) ও গৌরব চ‍্যাটার্জির (gourab chatterjee) আসন্ন বিয়ে নিয়ে। বিয়ে নিয়ে দেবলীনাকে খোলাখুলি ভাবেই কথা বলতে দেখা গিয়েছে। এমনকি লকডাউন না হলে বিয়েটা আগেই করে নিতেন, এমনটাও জানিয়েছেন তিনি।

দুজনের খুল্লমখুল্লা সম্পর্কের কথা এখন আর কারওরই জানতে বাকি নেই। ইন্ডাস্ট্রিতে আড়ালে অনেকেই দেবলীনাকে উত্তম কুমারের ভাবী নাতবউ বলেও ডাকেন। একসঙ্গে পার্টিতে যাওয়া, একে অপরের বাড়িতে আড্ডা মারা, এমনকি দুজনে বিদেশে গিয়ে ছুটিও কাটিয়ে এসেছেন। লকডাউনেও দিব‍্যি প্রেম করেছেন তাঁরা।


এবার প্রেম পর্ব চুকিয়ে বিয়েটা সেরে ফেলতে চলেছেন দেবলীনা গৌরব, এমনটাই খবর পাওয়া গিয়েছে সম্প্রতি। আগামী ৯ ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে দুজনের। তবে ঘটা করে নয়, করোনা আবহে দুই পরিবার ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়ে সারবেন তাঁরা।

তবে বিয়ে এখন সারলেও রিসেপশনের তারিখ পিছিয়ে রেখেছেন আগামী বছরের মার্চ মাসে। তারকা জুটির রিসেপশনটা বেশ জমকালোই হবে বলে খবর পাওয়া যাচ্ছে। আগে শোনা গিয়েছিল, ২৫ ডিসেম্বরে বড় করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন দেবলীনা গৌরব। কিন্তু করোনার কারণে বদলাতে হয় সেই পরিকল্পনা।

এটা গৌরবের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৩ তে অভিনেত্রী অনিন্দিতা বসুকে বিয়ে করেন তিনি। কিন্তু সেই বিয়ের মেয়াদ ছিল মাত্র তিন বছর। এরপর বোন মৌয়ের বিয়েতে দেবলীনার সঙ্গে আলাপ হয় গৌরবের। তখন থেকেই প্রেমের শুরু। এবার শীলমোহর পড়তে চলেছে সেই সম্পর্কে।

Back to top button