টাইমলাইনবিনোদন

পুজো করা হয় বাড়ির মেয়ের মতোই, নিজের বাড়িতে ধনলক্ষ্মীর আরাধনায় দেবলীনা, জানালেন ভোগের মেনুও

বাংলাহান্ট ডেস্ক: কোজাগরী লক্ষ্মী পুজোতে (lakshmi puja) যেন দম ফেলারও ফুরসত পান না অভিনেত্রী দেবলীনা কুমার (devlina kumar)। নিজের বাড়িতে ধনলক্ষ্মীর পুজো, সেই সঙ্গে প্রেমিক গৌরব চ‍্যাটার্জির (gourab chatterjee) বাড়িতেও ধুমধাম করে হয় সৌভাগ‍্যের দেবীর আরাধনা। দুই বাড়ির পুজোতেই উপস্থিত থাকত হয় দেবলীনাকে।

এ সবের মাঝেও নিজের হাতেই পুজোর সমস্ত আয়োজন সারেন অভিনেত্রী। ব‍্যতিক্রম হয়নি এবারেও। মুখে মাস্ক পরে ঠাকুর আনা থেকে শুরু করে নারকেল নাড়ু বানানো ও পুজোর অন‍্যান‍্য প্রস্তুতি সবই করেছেন তিনি। এরই মাঝে সেজেগুজে টুক করে সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার সামনেও বসে গিয়েছেন দেবলীনা।

এবারে করোনা পরিস্থিতির জন‍্য আড়ম্বর বেশ কিছুটা কম। তবে ভোগের এলাহি আয়োজন রয়েছে দেবলীনার বাড়ির পুজোয়। পোলাও, লুচি, নয় রকম ভাজা, ছোলার ডাল, আদুর দম, ফুলকপি, মশলা ভিন্ডি, চাটনি ও পায়েস এই হল ভোগের মেনু। লক্ষ্মী দেবীকে একেবারে বাড়ির মেয়ের মতোই পুজো করা হয় বলে জানান দেবলীনা। তাই ভোগের সঙ্গে দেওয়া হয় স্ন‍্যাকসও।


এবারে পুজোর থিম রাখা হয়েছে ‘শাখা পলা’। দেবলীনা জানান, বাড়ির মেয়ের মতোই দেখা হয় মা লক্ষ্মীকে। তাই পরানো হয়েছে হালকা শাড়ি, গরম যাতে না লাগে তাই পরানো হয়নি মুকুট। এ বছর করোনার কারণে ভিড় নেই। তাই গৌরবের বাড়িতেও এবার অন‍্যবারের তুলনায় তাড়াতাড়িই যেতে পারবেন বলে আশাবাদী দেবলীনা।

পুজোর ফাঁকে সোশ‍্যাল মিডিয়াতেও অনুরাগীদের জন‍্য টুকটাক আপডেটস দিয়েছেন দেবলীনা। প্রতিমা পছন্দ করা, মাস্ক পরে মা লক্ষ্মীকে বাড়িতে নিয়ে আসা, নারকেল নাড়ু তৈরি পর্ব সবই ভিডিওতে দেখিয়েছেন তিনি। সেই সঙ্গে নিজের বাড়ির প্রতিমা ও গৌরবের বাড়ির প্রতিমারও ছবি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। ভাইরালও হয়েছে সেই সব ছবি ভিডিও।

Back to top button