fbpx
টাইমলাইনবিনোদন

র‍্যম্পের মাঝখানে লেহেঙ্গা খুলে বিপত্তি, ভাইরাল দিব‍্যার ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ১১ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হল ল‍্যাকমে ফ‍্যাশন উইক। এটি এমন একটি ফ‍্যাশন শো যা সম্পর্কে জানেন না এমন ফ‍্যাশন প্রেমী হয়তো খুঁজলে গুটিকয়েক মিলবে। শুধু ফ‍্যাশনিস্তারাই নন, অন‍্যান‍্যরাও যথেষ্ট ওয়াকিবহাল এই ইভেন্ট সম্পর্কে। এক সপ্তাহ জুড়ে নানান জনপ্রিয় ফ‍্যাশন ডিজাইনারদের পোশাক পরে র‍্যাম্প মাতাতে দেখা যায় তারকাদের। সেইসব চোখ ধাঁধানো পোশাক দেখলে মুখ হাঁ হয়ে যাবেই।


তবে তারকারা র‍্যাম্প ওয়াকে যতই সাবলীল হোন না কেন, মাঝে মাঝেই বিপত্তির সম্মুখীন হতেই হয় তাঁদের। ওয়াড্রোব ম‍্যালফাংশনের সম্মুখীন হননি এমন অভিনেতা বা অভিনেত্রীর সংখ‍্যা খুবই কম। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ল‍্যাকমে ফ‍্যাশন উইকেই পোশাক বিভ্রাটের সম্মুখীন হতে হল দিব‍্যা খোসলা কুমারকে। র‍্যাম্পে হাঁটার সময়ই খুলে গেল তাঁর লেহেঙ্গা। তবে উপস্থিত বুদ্ধির জোরে দ্রুত সামলে নিলেন তিনি বিষয়টাকে। আসলে দিব‍্যার লেহেঙ্গাটির ফিটিংস ঠিকমতো হয়ে ছিল না। ফলে র‍্যাম্পের মাঝামাঝি জায়গায় হঠাৎ করেই খুলে যায় তাঁর লেহেঙ্গা। কিন্তু নিজের বিচক্ষনতা দিয়ে পরিস্থিতি সামলে খুব সাবলীল ভাবেই র‍্যাম্প ওয়াক শেষ করেন তিনি। দিব‍্যার মুখে অস্বস্তির ছাপ স্পষ্ট হলেও সেটার প্রভাব নিজের ইমেজে পড়তে দেননি তিনি।

কিছুদিন আগেই একটি ইউটিউব ভিডিওর দৌলতে জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে দিব‍্যা খোসলা কুমারের। সেখানে এই কাণ্ড তাঁর ইমেজ নষ্টও করতে পারত। কিন্তু উপস্থিত বুদ্ধি দিয়ে তিনি যেভাবে পুরো ব‍্যাপার টাকে সামাল দিয়েছেন তাতে তাঁর প্রশংসাই করছেন নেটজনতা।সৌন্দর্য্যের পাশাপাশি তাঁর যে বেশ বুদ্ধিও রয়েছে তাও একবাক‍্যে স্বীকার করে নিয়েছেন নেটিজেনরা।

View this post on Instagram

#saraalikhan ❤❤❤🔥🔥🔥

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

প্রসঙ্গত, ২০২০ ল‍্যাকমে ফ‍্যাশন উইকে র‍্যাম্প মাতাতে দেখা গিয়েছে বহু জনপ্রিয় তারকাদের। তার মধ‍্যে রয়েছেন শ্রদ্ধা কাপুর, অনন‍্যা পাণ্ডে, করিনা কাপুর খান, তারা সুতারিয়া, সারা আলি খান, নোরা ফতেহি সহ আরও অনেক তারকা।

Back to top button
Close
Close