দু’দুবার বিয়ে করেও মেলেনি সুখ, দেননি ডিভোর্সও! রচনার অতীত জানলে মাথা ঘুরবে

বাংলা হান্ট ডেস্ক : সামনেই লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2024) । আর তাতে কিছুটা হলেও ব্যাকফুটে বাংলার শাসকদল তৃণমূল। সন্দেশখালিতে দিনের পর দিন ঘটে যাওয়া মর্মান্তিক এবং অকথ্য অত্যাচার এবং সেখানে একের পর এক তৃণমূল নেতার নাম উঠে আসাতে রাজনীতির ময়দানে বেশ সমস্যার মুখোমুখি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দল। কিন্তু তাতে কী, এবার প্রার্থী তালিকায় বড় চমক দিয়েছে তারা।

   

বেশ বড় কয়েকজনকে দাঁড় করিয়েয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তেমনই একজন বাঙালি অভিনেত্রী এবং দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। টলিপাড়ায় (Tollywood) দীর্ঘদিন রয়েছেন তিনি, এছাড়া এক দশকেরও বেশী সময় ধরে সঞ্চালনা করছেন বাংলার নাম্বার ওয়ান রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে আসন জিততে চাইছে তৃণমুল।

প্রথমে বড়পর্দা তারপর ছোটপর্দা এবং এবারে রাজনীতির আসরে পা রেখেছেন রচনা ব্যানার্জি। হুগলি লোকসভা আসন থেকে তৃণমূলের হয়ে লড়বেন তিনি। স্বাভাবিক ভাবেই বিগত কয়েকদিনে তাকে নিয়ে আলোচনা তুঙ্গে। রাজনীতিতে নামার সাথে সাথেই তার ব্যক্তিগত জীবন নিয়েও কম কাঁটাছেঁড়া চলছেনা। উল্লেখ্য যে, রচনা কিন্তু তার আসল নাম নয় টলিপাড়ায় এই নামে বিখ্যাত হলেও দিদি নাম্বার ওয়ানের আসল নাম ঝুমঝুম ব্যানার্জি।

আরও পড়ুন : হাতের নাগালে উত্তরবঙ্গ, নয়া ট্রেন শিয়ালদা থেকে! বিরাট ঘোষণা ভারতীয় রেলের

bollywood 1 3.jpg (1)

অনেকেই হয়তো জানেন না যে, রচনার দু দুবার বিয়ে হয়েছে। কিন্তু প্রথম অথবা দ্বিতীয়, কোনো বিয়েই টেকেনি। এদিকে তার সম্পর্কটাও বেশ জটিল। তিনি ডিভোর্সি নন আবার হ্যাপিলি ম্যারেডও নন। ২০০৭ সালে তিনি বিয়ে করেন প্রবাল বসুকে। তার সাথে এক ছেলে রয়েছে রচনার, তার নাম প্রণিল বসু।

আরও পড়ুন : কম মাস মাহিনাতেও হতে পারেন কোটিপতি! জানুন সেভিংস-র এই মোক্ষম ফর্মুলা

rachana banerjee and siddhant mohanti 1264x720.jpg

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে রচনা জানিয়েছেন যে, তিনি ডিভোর্সি নন, অথচ স্বামীর সঙ্গে থাকেন না। ছেলের কথা ভেবেই ডিভোর্সের পথে হাঁটেননি তাঁরা। রচনা আসলে চাননি তার ছেলে শুনুক তার বাবা মা ডিভোর্সি। এমনকি তিনি এও জানান যে, তিনি তার স্বামীর ফ্ল্যাটে যান, পরীক্ষার সময় ছেলেকে পড়তে বসানোর দায়িত্বও গ্রহণ করেন , ঘুরতেও যান কিন্তু তারপর যে যার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে যান।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর