বিক্রি হয়ে যাবে দল, বন্দী হয়ে যাবেন কালীঘাটে! মমতাকে নিয়ে দিলীপের ভবিষ্যৎবাণী

বাংলাহান্ট ডেস্ক : লোকসভা নির্বাচনের পর তৃণমূল কংগ্রেসের কী অবস্থা হবে তা নিয়ে রীতিমত ভবিষ্যৎবাণী করলেন দিলীপ ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায় রবিবার কৃষ্ণনগর থেকে ভোটের প্রচার শুরু করে বলেন, বিজেপি লোকসভা নির্বাচনে ২০০র বেশি আসন পাবে না। সোমবার মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের পাল্টা দিলীপ ঘোষ বলেন, মমতা তৃণমূল দলটাই বিক্রি করে দেবেন। নিজে বন্দী হবেন কালীঘাটে।

   

সম্প্রতি কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মহুয়া মৈত্রকে তলব করে ইডি। যদিও মহুয়া মৈত্র হাজিরা এড়িয়ে গিয়েছেন। কৃষ্ণনগরের সভা থেকে রবিবার মুখ্যমন্ত্রী বলেন যে ভোটের আগে ইডি-সিবিআই ডাকলে যাওয়ার দরকার নেই। এই প্রসঙ্গে সোমবার সাংবাদিকদের দিলীপ ঘোষ বলেন, ”উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) তাঁদের হয়েই কথা বলেন যাঁরা চোর, দুর্নীতিবাজ, লুটেরা।”

আরোও পড়ুন : বঙ্গবাসীর জন্য সুখবর! এবার বাংলা থেকেই দিল্লি যাবে নতুন কয়েকটি স্পেশাল, দেখুন তারিখ, সময়

মহুয়া মৈত্রকে লক্ষ্য করে দিলীপের বক্তব্য,  ”লজ্জা হওয়া উচিত। বাংলার একজন মহিলা সাংসদ হয়ে তিনি এমন কাজ করেছেন। এর জন্য তাঁর চাকরি চলে গেছে। তাঁর কোয়ার্টার থেকে তাঁকে ধাক্কা মেরে বের করে দেওয়া হয়েছে। আর মমতা বন্দ্যোপাধ্যায় এসব দুর্নীতিবাজদের বাঁচাতে বাঁচাতে পার্টিটাই বিক্রি করে দেবেন।”

dilip ghosh mamata banerjee

হুঁশিয়ারির সুরে দিলীপ আরো বলেন,  ”না গেলে কী হবে, কেষ্ট আর পার্থকে জিজ্ঞেস করতে হবে। ইডি-সিবিআইয়ের সঙ্গে পাঙ্গা নিতে নেই। যাঁরা চুরি, লুঠ করেছে তাঁদের ভগবানও বাঁচাতে পারবে না। মমতা বন্দ্যোপাধ্যায় কালীঘাটে একদিন বন্দি হয়ে যাবেন। কেউ দিদিও বলবে না।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর