টাইমলাইনবিনোদন

বৌভাতের রাতে কি কোনো ওষুধ খেয়ে অসুস্থ হয়েছিলেন দীপঙ্কর, নাকি অন্য কিছু! সোশ্যাল মিডিয়ায় চলছে জোর চর্চা

বাংলাহান্ট ডেস্ক: আইসিইউ থেকে ছাড়া পেলেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। জানা গিয়েছে, আগের থেকে এখন অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। বিপদও কাটিয়ে উঠেছেন। আপাতত আইসিইউ থেকে ছাড়া পেয়ে জেনারেল বেডে রাখা হয়েছে তাঁকে।

গতকাল অর্থাৎ শুক্রবার আচমকাই শ্বাসকষ্ট অনুভূত হওয়ায় তড়িঘড়ি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় দীপঙ্কর। অবস্থা বুঝে চিকিৎসকরা তাঁকে আইসিইউতে ভর্তি করে নেন। আজ শনিবার সকালে সংবাদ মাধ্যমকে তাঁর স্ত্রী দোলন জানান, এখন অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। শ্বাসকষ্টও আর নেই। আইসিইউ থেকে তাঁকে বের করে জেনারেল বেডে রাখা হয়েছে।

তবে বিপদ কেটে গেলেও এখনও চিকিৎসকদের তত্ত্বাবধানেই রয়েছেন দীপঙ্কর। এখনই তাঁকে বাড়ি ছাড়তে রাজি নন চিকিৎসকরা। আরও দু-তিন দিন তাঁকে পর্যবেক্ষনে রাখা হবে বলে জানিয়েছেন দোলন। বৃহস্পতিবার বিয়ের পরদিনই শারীরিক অবস্থার অবনতি হয় দীপঙ্করের। দোলন জানান, আগে থেকেই সিওপিডির সমস্যায় ভুগছিলেন তিনি। প্রথমে অন‍্য একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। তারপর পারিবারিক ডাক্তার অংশুমান মুখোপাধ‍্যায়ের পরামর্শে আমরি হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই দীপঙ্কর-দোলনের পরিবারে নেমে আসে দুশ্চিন্তার ছায়া। তবে আজ তিনি সুস্থ থাকায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সকলে।

প্রসঙ্গত, ১৬ জানুয়ারি, বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার হাইল‍্যান্ড পার্কের কাছে এক রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। একেবারেই ছিমছাম ভাবে বিয়ে সারেন দীপঙ্কর ও দোলন। দীর্ঘ ২২ বছর লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে তাঁদের সম্পর্কে আইনি তকমা লাগে। এদিকে এই ঘটনা নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। দীপঙ্কর কীভাবে হঠাৎ অসুস্থ হলেন সেই নিয়েও নানা মুনি নানা মত শোনাচ্ছেন।

Back to top button
Close