হট ফটোশুট বা জিমন‍্যাস্টিক্স সবেতেই তাক লাগাচ্ছেন দিশা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: লাইমলাইট নিজের ওপর কীভাবে ধরে রাখেত হয় দিশা পাটানির (Disha patani) থেকে ভাল বোধহয় আর কেউই জানেন না। নিত্যনতুন ফটোশুটে (photoshoot) অনুরাগীদের মনে ঝড় তুলতে তাঁর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে নিজেকে কীভাবে মেলে ধরতে হয় সেটাও খুব ভাল করেই জানেন দিশা পাটানি। এমনি এমনি কি আর ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের ঢল!


দিশা পাটানি মানেই নতুন স্টাইল স্টেটমেন্ট। নতুন প্রজন্মের এই সুন্দরী নায়িকাকে ইনস্টাগ্রাম ‘সেনসেশন‘ বললে বোধ হয় খুব একটা ভুল বলা হয় না। নেটিজেনদের বুকে ঝড় তোলার জন্য তাঁর একটি ছবিই যথেষ্ট।

   

https://www.instagram.com/p/B8BAV9tg2R9/?igshid=yf4zm4ehxu74

https://www.instagram.com/p/B7h9lXvAAd8/?igshid=19exca5mcx8b9

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই নিত্যনতুন ছবি শেয়ার করেন দিশা। জনপ্রিয় ব্র্যান্ড কেলভিন ক্লেইন ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন দিশা পাটানি। তাই এই ব্র্যান্ডের হয়ে প্রায়ই ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে।

https://www.instagram.com/p/B8k4I3NgV5t/?igshid=3w7ux1fyjkv1

https://www.instagram.com/p/B8asAyzH8OG/?igshid=8ye1h84hze7c

কেলভিন ক্লেইনের অন্তর্বাস পরিহিত অবস্থায় বহুবারই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলা বাহুল্য প্রতিবারই পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় ছবিগুলি।

https://www.instagram.com/p/B9_bo5ZgsRr/?igshid=1x9nb3kzsasre

https://www.instagram.com/p/B9Nyr2TgLH3/?igshid=1f25w8lc5s218

https://www.instagram.com/p/B88GnkQgMRH/?igshid=uqoew38hsu9g

তবে দিশার ইনস্টা হ‍্যান্ডেলে যে শুধু ফটোশুটেরই ছবি তা কিন্তু নয়। তিনি যে মার্শাল আর্টেও রীতিমতো পারদর্শী তা অনেকেই জানেন। সেই সঙ্গে জিমন‍্যাস্টিক্সেও তিনি সিদ্ধহস্ত। মাঝে মাঝেই জিমন‍্যাস্টিক্স বা স্টান্ট করার ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। আর সেই সব ভিডিও তুমুল ভাইরালও হয় সোশ‍্যাল মিডিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর