টাইমলাইনবিনোদন

গা ভরা গয়নায় কনে বৌয়ের সাজে দিতিপ্রিয়া, ভাইরাল নতুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মাত্র একটি সিরিয়ালই জনপ্রিয়তা তুঙ্গে তুললো দিতিপ্রিয়া রায়ের (ditipriya roy)। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। কিন্তু ‘করুণাময়ী রাণী রাসমণি’র দৌলতেই যে তিনি জনপ্রিয়তার শিখরে উঠেছেন তা অস্বীকার করার উপায় নেই। দীর্ঘ তিন বছর ধরে চলা সিরিয়ালে এখন রাণীমার পর্ব শেষের মুখে। এবার ইমেজ বদলাতে নতুন প্রোজেক্টে মন দেবেন বলে জানিয়েছেন দিতিপ্রিয়া।

ইতিমধ‍্যেই কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। হাতে রয়েছে আরো প্রোজেক্ট। পাশাপাশি বিজ্ঞাপনের (advertisement) জন‍্যও শুটিং করছেন দিতিপ্রিয়া। সম্প্রতি এমনি একটি শুটের ভিডিও (video) ভাইরাল (viral) হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। একটি অলঙ্কার প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে শুট করেছেন অভিনেত্রী।


ভিডিওতে প্রথমে কনে বৌয়ের সাজে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। বেনারসী, মাথায় চেলি ও গা ভর্তি গয়না নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। পাশাপাশি মডার্ন পোশাকে হালকা গয়নায় সেজেও শুট করেছেন দিতিপ্রিয়া। করুণাময়ী রাণী রাসমণি ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল।

খুব শীঘ্রই সিরিয়ালে শেষ হতে চলেছে রাণী রাসমণির পর্ব। দিতিপ্রিয়া জানান, আপাতত ছবির কাজে মনোনিবেশ করবেন তিনি। আগামীতে বেশ কিছু ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। কয়েকটির শুটিং হয়ে গিয়েছে, কয়েকটির শুরু হবে। অতি সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী পরিচালক পাভেলের ছবিতে অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া। এই বিষয়ে তিনি বলেন, তাঁর চরিত্রটি অন‍্যতম লিডে রয়েছে। সত‍্যি ঘটনা অবলম্বনেই নাকি তৈরি হবে ছবিটি।

দিতিপ্রিয়া আরো জানান, তাঁর কাছে যত ছবির প্রস্তাব আসছে সবই অন‍্য ধারার। মূল ধারার ছবির প্রস্তাব এখনো পাননি তিনি। তবে এবার নিজের বয়সী চরিত্র করতে চান বলেও জানান দিতিপ্রিয়া। ছবির কাজ মিটিয়ে নিজেকে আরেকটু গ্রুম করে তারপরেই আবার টেলিভিশনে ফিরবেন অভিনেত্রী।

Related Articles

Back to top button