fbpx
টাইমলাইনবিনোদন

কেরিয়ার ছেড়ে ডিভোর্সি ও দুই সন্তানের বাবা সইফকে বিয়ে করিনার, এখন কি আফশোস?

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে হিট জুটিদের তালিকায় শাহিদ কাপুর ও করিনা কাপুর খানের (kareena kapoor khan) নাম থাকলেও সইফ আলি খানের (saif ali khan) সঙ্গেও করিনার রসায়ন কোনও দিক দিয়েই কম না। শাহিদের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার মুখেই সইফের সঙ্গে বন্ধুত্বের সূচনা করিনার। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। সেখান থেকে বিয়ের সিদ্ধান্ত।
কিন্তু সইফের তখন বিচ্ছেদ হয়েছে অমৃতা সিংয়ের সঙ্গে। ঈপরন্তু তিনি দুই সন্তানের বাবা, সারা আলি খান ও ইব্রাহিম। এমতাবস্থায় বিয়ের সিদ্ধান্তটা নিতে একাধিকবার চিন্তা করতে হয়েছিল করিনাকে। অনেকেই তখন বারন করেছিলেন অভিনেত্রীকে। এখন কি আফশোস হয় করিনার?


করিনা তখন নিজের কেরিয়ারের শীর্ষে। এমন সময় বিয়ের সিদ্ধান্ত। তাও আবার একজন ডিভোর্সিকে। তাঁর দুটো ছোট ছোট সন্তানও রয়েছে। কেরিয়ার ধ্বংস হয়ে যাওয়ার সম্ভাবনা তো রয়েইছে। একূল ওকূল দুইই যাবে করিনার। কাছের মানুষরা এমনই বুঝিয়েছিল তাঁকে।
কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন করিনা। সম্পর্ক, বিয়ে এসব সময় দেখে হয়না। এমনটাই মত ছিল তাঁর। একরকম সবার অমতে গিয়েই সইফকে বিয়ে করেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে এসে একথা খোলসা করেছিলেন করিনা।


নিজের সেই সিদ্ধান্ত নিয়ে কোনও আফশোস নেই করিনার। বিয়ের পরেও একই রকম ভাবে বলিউডে কাজ করে যাচ্ছেন তিনি। সেই সঙ্গে সামলাচ্ছেন সংসার। প্রসঙ্গত, টশন ছবির শুটিংয়ের সময়েই সইফের প্রেমে পড়েন করিনা। কিন্তু সইফ ও করিনা অভিনীত টশন বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সঙ্গে সঙ্গে হতাশায় ডুবে গিয়েছিলেন অভিনেত্রীও। করিনা বলেন, “ভেবেছিলাম টশন আমার কেরিয়ার বদলে দেবে। কিন্তু হল উলটো। জব উই মেট আমার কেরিয়ার বদলে দিল আর টশন জীবন।”

Back to top button
Close
Close