টাইমলাইনভাইরাল

কুকুর ঠেলছে উইল চেয়ার,মালিক পারেনা হাঁটতে… সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল ছবি

  1. বাংলা হান্ট ডেস্ক :- প্রতিনিয়ত নিজেদের সার্বভৌমত্বের নিদর্শন দিয়ে ছাপ রেখে গেছে বাহন হিসেবে কুকুর প্রজাতি। কথাতেই তো রয়েছে মানুষের চেয়ে বিশ্বস্ত কুকুর, মানুষের সবচেয়ে প্রিয় বন্ধু হল কুকুর।আরো একবার সেই চিত্রই ধরা পরলো।

মালিকের হাঁটার শক্তি নেই, হুইলচেয়ারই প্রধাণ ভরসা। এরম অবস্থায় মনিবের একমাত্র সঙ্গি হল তাঁর কুকুর। সোশ্যাল মিডিয়াতে এই ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে মালিক হাঁটতে পারেন না, হুইল চেয়ারই তার প্রধান ভরসা।

ঘটনাটি প্যারাগুয়ের। ৪৪ বছর বয়সী বেনেডিকট শ্য একটি বাইক দূর্ঘটনায় ঠিক এক বছর আগে নিজের হাঁটা-চলার ক্ষমতা হারিয়ে ফেলেন। তাঁর প্রধান ভরসা হুইল চেয়ারই তাঁর হাঁটাচলার প্রধান সম্বল। আর এই যাতায়াতেই তাকে ভরসা দিয়ে চলেছে তার একমাত্র পোষ্য জিং।­

নিজের ফেসবুক প্রোফাইলে গত ৩০শে জুন জিং এর কাণ্ডকারখানার ভিডিও মিসিস ফেইথ এল রেভিলা নামে এক ছাত্রী পোস্ট করে লেখেন, ‘‌আমি এখন অভূতপূর্ব, এই দৃশ্য দেখা অনেক সৌভাগ্যের ব্যপার এর চেয়ে বেশি কিছু ব্যক্ত করার মতো ভাষা আর আমার নেই।’ তাঁর পোস্টটির পরেই মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। মালিকের প্রতি পোষ্যের এই অগাত ভালবাসা দেখে বহুমানুষ জিং এর কর্মসূচি তে খুশি হয়েছেন এবং এর তারিফ করেছেন।’হিরোইজম’ এর প্রধাণ উদাহরণ হিসেবে হয়তো জিং নিজের দৃষ্টান্ত রেখে গেলো।

Back to top button
Close