কুকুর ছিঁড়ে ফেলল মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার! অভিযোগ দায়ের থানায়, ‘অপরাধীকে’ গ্রেফতারের দাবি

   

বাংলা হান্ট ডেস্ক : অভিযুক্ত কুকুর! মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল রাস্তার কুকুরের বিরুদ্ধে (Police Complaint Against Dog)। শুধু তাই নয়, সেই কুকুরের নামে নালিশ করা হল পুলিসের কাছেও। অন্ধ্র্রপ্রদেশের এই ঘটনার কথা সামনে আসতেই অবাক সাধারণ মানুষ। একদিকে মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির অবমাননা, অন্যদিকে অভিযোগকারীদের লাফালাফি, এই দুইয়ের মাঝে পরে সেই কুকুরটির দমবন্ধ দশা।

স্থানীয় সূত্রে খবর, সাধারণ পোস্টারের মতোই অন্ধ্রের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন্মোহন রেড্ডির মুখের ছবি দেওয়া পোস্টার (Jagan Reddy Poster) পড়েছিল একটি জায়গায়। ভাইরাল হওয়া এক ভিডিও-তে দেখা যায়, তেমনই একটি পোস্টার ছিঁড়ে ফেলছে একটি কুকুর। এরপরই ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়েই তোলপাড় শুরু হয় সে রাজ্যে।

reddy 2

পুলিস জানায়, টিডিপি দলের এক মহিলা নেত্রী দাসারি উদয়শ্রী, দলের কর্মীদের নিয়ে হাজির হন বিজয়ওয়াড়া থানায়। এই ঘটনার বিরুদ্ধে অভিযোগ লিখতে চান তিনি। তাঁর দাবি কুকুরটিকে গ্রেফতার করতেই হবে। এই মর্মে অভিযোগ নথিভুক্তও করেন তিনি। ওই নেত্রীর বক্তব্য, তিনি ভিডিওটি দেখে খুবই কষ্ট পেয়েছেন, কারণ রাজ্যের মুখ্যমন্ত্রী এক জন সম্মাননীয় ব্যক্তি। সেই মুখ্যমন্ত্রীর মুখের ছবি ছেঁড়ার দায়ে কুকুরটির বিরুদ্ধে পুলিস যেন অবিলম্বে ব্যবস্থা নেয়।

এখানেই শেষ নয়, ওই নেত্রীর আরও দাবি, কুকুরটিকে গ্রেফতার করার পরে পুলিসকে খুঁজে বার করতে হবে, আদতে এই ষড়যন্ত্রের পিছনে কে বা কারা আছেন, তার পরে তাঁদের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ করতে হবে।

তবে গোটা বিষয়টিই যে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীকে ব্যঙ্গ করে করছেন, তাতে সন্দেহ নেই। কারণ তিনি মন্তব্য করেন, ‘এখন রাস্তার কুকুরও মুখ্যমন্ত্রীকে চিনে ফেলছে এবং পোস্টার কামড়ে ছিঁড়ে ফেলছে! এটা খুবই দুখ:জনক ব্যাপার!’

Avatar
Sudipto

সম্পর্কিত খবর