টাইমলাইনভাইরাল

অসুস্থ মালিকের সুস্থ হওয়ার অপেক্ষায় টানা ৬ দিন হাসপাতালের বাইরে অপেক্ষা সারমেয়র! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ মানুষের সবথেকে প্রিয় বন্ধু হিসেবে যেই প্রাণীর নাম আসে, সেটা হল কুকুর। দুঃখ থেকে শুরু করে আনন্দ মানুষের সাথে তাঁরা প্রতিটি সময়েই তিনি থাকেন। তুরস্ক থেকে এরকমই এক কুকুরের কাহিনী সামনে আসছে। এমন এক কাহিনী যেটা শুনে আপনার চোখ দিয়ে জল বেরিয়ে যাবে।

কুকুরের মালিকের চিকিৎসা চলছিল হাসপাতালে। আর কুকুর নিজের মালিকের অপেক্ষায় হাসপাতালের বাইরে ৬ দিন অপেক্ষা করে। সোশ্যাল মিডিয়ায় সেই কুকুরের ভিডিও ভাইরাল হচ্ছে।

মিডিয়া রিপোর্টস অনুযায়ী, তুর্কির উত্তর-পূর্ব শহর ট্র্যাবসনে ৬৮ বছরের এক বৃদ্ধের ব্রেনে কিছু সমস্যা হয়েছিল, এর কারণে ওনাকে ১৪ জানুয়ারি হাসপাতালে ভর্তি করানো হয়। বোনক নামের এই কুকুর জখনই জানতে পারে যে তাঁর মালিক অসুস্থ আর তাঁকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হচ্ছে, তখন সে অ্যাম্বুলেন্সের পিছু নিয়ে হাসপাতালে পৌঁছে যায়। হাসপাতালের স্টাফও তাঁকে দেখে অবাক হয়ে যায়। এরপর কুকুরটিকে প্রতিদিন হাসপাতালের স্টাফেরাই খাবার খাওয়াত।

https://twitter.com/istanbulism/status/1351621599057891330

হাসপাতালে ভর্তি বৃদ্ধের মেয়ে কুকুরটিকে অনেকবার বাড়ি নিয়ে যাওয়ার চেষ্টা করে, কিন্তু কুকুরটি সেখান থেকে যাবে না বলেই গোঁ ধরে বসে থাকে। অবশেষে যখন কুকুর মালিক সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পায়, তখন কুকুরটি বাড়ি যাওয়ার জন্য তৈরি হয়।

এরপর সে অত্যন্ত খুশিতে হুইল চেয়ারের সাথে দৌড়াতে থাকে। কুকুরের মালিক বলেন, ওই কুকুরটি তাঁকে ছোট বেলা থেকেই এরকমই ভালোবাসে।

Back to top button