কেন আচমকা নিজের স্বামী সৌরভকে দাদা বানালেন ডোনা? সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে প্রশ্ন ভক্তদের

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং প্রাক্তন বিশেষে সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বর্তমান যুগে সবচেয়ে জনপ্রিয় বাঙালীদের মধ্যে একজন। ক্রিকেট খেলে এবং ক্রিকেট প্রশাসনের সঙ্গে যুক্ত থাকে তিনি দেশের মুখ উজ্জ্বল করেছেন একাধিকবার। একজন ক্রিকেটের হিসাবে ও তার অলরাউন্ড পারফরম্যান্স একাধিক ম্যাচ জিতিয়েছে ভারতীয় দলকে। কিন্তু আপনি কি জানেন তার জীবনের ভালবাসার গল্প সম্পর্কে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রীর নাম ডোনা এবং তিনি নৃত্য শিল্পের সঙ্গে যুক্ত, এত অবধি সকলেই জানেন। কিন্তু কিভাবে তার আলাপ হলো সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে? কিভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন তারা? কেনই বা বাড়ির অমতে গিয়ে সৌরভকে লুকিয়ে বিয়ে করতে হয়েছিল নিজের প্রেমিকাকে? এখন তাদের মধ্যে সম্পর্ক কেমন? এই প্রতিবেদনে আমরা চেষ্টা করব যাবতীয় তথ্য আপনাদের সামনে তুলে ধরার।

অনেকেই বলে থাকেন সৌরভ এবং ডোনার প্রেম পর্বটা একেবারে সিনেমার মতো। কলকাতায় অত্যন্ত কাছাকাছি ছিল তাদের বাড়ি এবং একই এলাকায় তারা থাকতেন এমনটা শোনা যায়। একই এলাকায় থাকার দরুন অল্প বয়স থেকেই একে অপরের সঙ্গে পরিচিত ছিলেন তারা। নানান ভাবে দেখা সাক্ষাতের মধ্যে দিয়ে কখন যে তাদের বন্ধুত্ব ভালোবাসা পৌঁছে গিয়েছিল তা হয়তো তারা নিজেরাও সঠিকভাবে বলতে পারবেন না।

১৯৯৬ সালে ইংল্যান্ডে জোড়া শতরান করে নিজের আন্তর্জাতিককে কেরিয়ার পুনরুদ্ধার করেছিলেন সৌরভ। জানা যায় তারপর অফিসিয়ালি ডোনাকে নিয়ে প্রথম ডেটে কলকাতার এক নামকরা রেঁস্তোরায় গিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। যদিও তখনও খুব ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব ছাড়া তাদের সম্পর্কের কথা বেশি কেউ একটা জানতেন না। সৌরভের ক্রিকেট কেরিয়ারের পাশাপাশি ডোনার নৃত্য সংক্রান্ত কেরিয়ারও ধীরে ধীরে সবল হয়ে উঠছিল।

 

এরপর ডোনা গঙ্গোপাধ্যায় নিজেই বলেছিলেন যে তাদের এবার বিয়ে করে নেওয়া উচিত। এ ব্যাপারে সৌরভ এবং ডোনা দুজনেই বেশিরভাগ সময় মুখ খোলেননি। তবে জানা যায় যে সৌরভ বাড়িতে না জেনেই রেজিস্ট্রি করেছিলেন ডোনার সাথে। পরবর্তীতে অবশ্য তাদের দুজনের বাড়িতেই ব্যাপারটা সম্পর্কে জানতে পারে এবং সময়ের সাথে সাথে তাদের কোন আপত্তি বিশেষ কারণে থেকে থাকলেও তা কেটে যায়। ১৯৯৭ সালের ১লা ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে দুই পরিবারের সম্মতিতে চার হাত এক হয়। বর্তমানে সৌরভ একাধিক ক্রিকেটীয় দায়িত্বের সঙ্গে যুক্ত এবং ডোনা নিজের নৃত্য শিল্পের কাজের সঙ্গে যুক্ত রয়েছেন।

dona insta post

তাদের মধ্যে সম্পর্ক কতটা মধুর সেটা বোঝানোর জন্য উপরের এই ছবিটি যুক্ত করা হলো। এই ছবিটিতে দেখা যাচ্ছে এককালে সৌরভের বিয়েতে আপত্তি থাকা ডোনার বাবা বর্তমানে নিজের মেয়ে এবং জামাইয়ের মাঝে দাঁড়িয়ে ছবি তুলতেও দ্বিধাবোধ করেন না। সৌরভকে সেই বিশেষ পোস্টে বাকি ক্রিকেট ভক্তদের মতোই ডোনা “দাদা” বলে সম্বোধন করেছেন। নেটিজেনদের মধ্যে এই পোস্ট দেখে জল্পনা হলেও নেহাত মজার ছলেই এই পোস্ট করেছেন ডোনা।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর