টাইমলাইন

৩০ হাজার টাকার কমে hero এর বাইক! সেল চলছে ওয়েবসাইটে

বাংলাহান্ট ডেস্কঃ জনপ্রিয় hero কোম্পানির মোটর বাইক মাত্র ৩০ হাজার টাকায়! হ্যাঁ এমনই জলের দরে hero সহ অন্যান্য অনেক সংস্থার বাইক বিক্রি করছে একটি অনলাইন ওয়েবসাইট।

করোনা পরিস্থিতিতে গণমাধ্যমে যাতায়াত ভয়ংকর ঝুঁকি সাপেক্ষ ব্যাপার। ইতিমধ্যেই কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ২৫ জন বাস কর্মী৷ রিপোর্ট আসে নি অনেকের। সুতরাং এমন বহু করোনা আক্রান্ত মানুষের সংস্পর্শে এসে সংক্রমণ বাড়বার আশঙ্কা আকাশ ছোঁয়া। কিন্তু দৈনিন্দিন অফিস কাছারিও খুলে গিয়েছে, যা পরিস্থিতি খুব শিগগিরই সংক্রমণ থামবারও আশা নেই। এই মুহুর্তে ব্যাক্তিগত যানই যাতায়াতের সব চেয়ে নিরাপদ ভরসা।

কিন্তু ব্যাক্তিগত গাড়ি কেনা যেমন সাধারণ মানুষের সাধ্য নয়, স্কুটি বাইকের মত দুচাকাও অনেকের সাধ্যের অতীত৷ তার ওপর রয়েছে ক্রমাগত বাড়তে থাকা পেট্রল ডিজেলের দাম। সব মিলিয়ে করোনা পরিস্থিতিতে মাথায় হাত মধ্যবিত্তের। সকলেই চাইছে কম দামে একটি বাইক বা স্কুটি কিনতে। কিন্তু সম্প্রতি ভারতে bs6 বাধ্যতামূলক হওয়ায় গাড়ির দাম অনেকটাই বেড়ে গিয়েছে।

এই মুহুর্তে মধ্যবিত্তকে স্বস্তি দিতে passion, splendor, hf delux সহ একাধিক বাইক খুবই কম দামে নিয়ে এল Droom নামের একটি শপিং ওয়েবসাইট। droom নামের এই ওয়েবসাইটটি সম্প্রতি সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রির ব্যাবসা শুরু করেছে। অত্যন্ত কম দামে একাধিক বাইক বিক্রি করছে তারা। যেমন, ২০১৭ সালে কেনা একটি splendor ismart ৩৫ হাজার টাকায় বিক্রি হচ্ছে। যেটি চলেছে মাত্র ৭৮৩০ কিলোমিটার। অন্য একটি ৩ বছরের পুরোনো hf deluxe এর দাম ৩২ হাজার টাকা ধার্য করা হয়েছে।

 

 

Back to top button