ইডির নজরে এবার কেজরিওয়াল! ইন্ডিয়া জোট বৈঠকের আগেই হঠাৎ তলব, কিন্তু কেন ?

   

বাংলাহান্ট ডেস্ক : এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ফের একবার তলব করল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দিল্লির মুখ্যমন্ত্রীকে মদ কেলেঙ্কারির মামলায় ডেকে পাঠাল। এর আগে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে তাকে তলব করে।

কিন্তু অরবিন্দ কেজরিওয়াল সেই সময় উপস্থিত হননি ইডির কাছে। ঘটনাচক্রে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এমন সময় ফের একবার অরবিন্দ কেজরিওয়ালকে তলব করল যখন দিল্লিতে ইন্ডিয়া জোটের বৈঠকের প্রস্তুতি চলছে। দিল্লিতে ইন্ডিয়া জোটের বৈঠক হবে মঙ্গলবার। এই বৈঠকে উপস্থিত থাকার কথা অরবিন্দ কেজরিওয়াল, মমতা বন্দ্যোপাধ্যায়, এম কে স্ট্যালিন, নীতীশ কুমার প্রমুখের।

আরোও পড়ুন : স্যালারি নিয়ে বড়সড় আপডেট, অ্যাকাউন্টে ঢুকতে পারে মোটা টাকা! বাজেটেই সুখবরের ইঙ্গিত কেন্দ্রের

এই আবহেই ফের অরবিন্দ কেজরিওয়ালকে ডেকে পাঠাল ইডি। যদিও দিল্লির মুখ্যমন্ত্রী বলছেন, কোনও রকম ছন্দপতন ঘটেনি। আমরা আগে থেকেই আন্দাজ করতে পারছিলাম বৈঠকের আগে অতি সক্রিয়তা দেখাবে ইডি-সিবিআই। সুতরাং ওরা এগোচ্ছে ঠিক লাইন ধরেই। এরথেকে বেশি প্রত্যাশা করা যায় না বিজেপির কাছে।

enforcement directorate b

এমনকি সাধারণ মানুষও বলে দিতে পারবে বিজেপি কী কী করতে পারে। রাজ্য বিজেপি নেতা মনোজ তিওয়ারি আজ বলেছেন, যদি অরবিন্দ কেজরিওয়াল ধোয়া তুলসীপাতা হন তাহলে কেন এড়িয়ে চলছেন ইডিকে? ভয় পাওয়ার তো তাহলে কারণ নেই কোনও। তাহলে কি ধরে নিতে হবে মদ কেলেঙ্কারির মাথা উনি? তাই কি উনি ভয় পাচ্ছেন?

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর