বড় ঝটকা! IPL-র পর T20 বিশ্বকাপ থেকেও বাদ, ছন্নছাড়া হল গোটা টিম

বাংলা হান্ট ডেস্ক : সামনেই ICC T20 বিশ্বকাপ। তার জোরকদমে আগে প্রস্তুতি নিচ্ছে প্রতিটি দল। আর এক্ষেত্রে IPL বেশ গুরুত্বপূর্ণ। সেই কারণেই বিশ্বকাপ খেলার আগে আইপিএলে (Indian Premier League) প্রতিটি খেলোয়াড়ও নিজদের ঝালিয়ে নিতে চাইছে। উল্লেখ্য যে, দূরে আগামী ১ জুন থেকে শুরু হবে বিশ্বকাপ। কিন্তু তার আগে বিশ্বকাপ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন এক অভিজ্ঞ খেলোয়াড়। যা অনেককেই বেশ চমকে দিয়েছে।

   

ICC T20 World Cup এর প্রস্তুতি হিসেবে আইপিএল লীগের গুরুত্বও বেড়েছে অনেকটা। এদিকে তারই মধ্যে ভক্তদের অবাক করে নাম তুলে নিয়েছেন এক প্রবীণ খেলোয়াড়। কিন্তু কে তিনি? কেনই বা নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি? চলুন তাই জানাই আপনাদের।

কে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছে?
2024 সালের জুন মাসে আয়োজন হতে চলা ICC T20 বিশ্বকাপ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ইংল্যান্ডের কিংবদন্তি খেলোয়াড় বেন স্টোকস। তাঁর কথায়, তিনি নিজের ফিটনেসের ওপর মনযোগ দিতে চান। তার লক্ষ্য T20 নয় বরং তিনি টেস্ট ক্রিকেটের ওপর আরো বেশি ফোকাস করতে চাইছেন। আর সেজন্যই T20 বিশ্বকাপ থেকে নাম সরিয়ে নিয়েছেন।

আরও পড়ুন : ‘যা চেয়েছিলাম…’, পরপর তিনবার হারের পর চরম সিদ্ধান্ত হার্দিকের

ben stokes

উল্লেখ্য যে, বেন স্টোকসের ক্ষমতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তিনি নিজের ক্ষমতায় দলকে এগিয়ে নিয়ে যেতে পারেন। এছাড়া 2019 সালের ফাইনালে ইংল্যান্ডের জয়ের পিছনেও তার অবদান অনস্বীকার্য। বলতে গেলে প্রায় একাই ইংল্যান্ডকে জয়ের কাছাকাছি নিয়ে যান। তাই আসন্ন T20 World Cup-এ দল তাকে এবং তার শক্তিশালী ব্যাটিংকে মিস করবে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর