জঘন‍্য ব‍্যবহার, ছবি ফ্লপ হলেও সুযোগ পায় তারকা সন্তান‍রা, বলিউডের নেপোটিজম নিয়ে সরব ‘বহিরাগত’ ইশা

বাংলাহান্ট ডেস্ক: পরনের পোশাকই হোক বা মুখের কথা, সবকিছুই খুল্লমখুল্লা অভিনেত্রী ইশা গুপ্তার (Esha Gupta)। বিতর্ক তাঁর নামের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। খুব বেশি ছবিতে অভিনয় না করলেও তাঁর জনপ্রিয়তা কিন্তু কোনো প্রথম সারির অভিনেত্রীদের থেকে কম নয়। তবে এবারে কোনো বোল্ড ছবির জন‍্য নয়, বরং স্পষ্ট মতপ্রকাশের জন‍্য চর্চায় এসেছেন ইশা।

   

ইন্ডাস্ট্রিতে তথাকথিত ‘বহিরাগত’ ইশা। সম্পূর্ণ নিজের দমে এতদূর এসেছেন তিনি। কিন্তু বলিউডে যে বহিরাগতদের জায়গা পাওয়া কতটা কঠিন সেটা তিনি খুব ভাল ভাবেই জানেন। সেই তুলনায় তারকা সন্তানরা হাজার দোষ করে, ছবি ফ্লপ করেও অনায়াসে আবার একটা ছবিতে সুযোগ পেয়ে যান। এতদিনে বিষয়টা নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন ইশাও।


সর্বভারতীয় স‌ংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “মাঝে মাঝে আমার মনে হয় কেন আমি ইন্ডাস্ট্রির মানুষ হলাম না। তাহলে এতকিছু দেখতে হত না। ইন্ডাস্ট্রির মানুষ হলে কদর্য ব‍্যবহার করতে পারেন, সিনেমাও ফ্লপ করতে পারে। কিন্তু তাতে কিছুই যায় আসবে না কারণ আবারো একটি ছবি ঠিকই হাজির হয়ে যাবে।”

নিজের মতো বহিরাগতদের জন‍্যও বার্তা দিয়েছেন ইশা। তিনি লিখেছেন, ‘একজন বহিরাগত হিসাবে বলতে পারি, ইন্ডাস্ট্রির মানুষ না হলে কাঁদার জন‍্য কোনো কাঁধ পাওয়া যায় না। সঠিক রাস্তা দেখানোর জন‍্যও কাউকে পাওয়া যায় না। কারণ আমার দেখা বেশিরভাগ মানুষের মধ‍্যে খুব কমই আছে যারা খাঁটি।’

অভিনেত্রীর কথায়, জন্নত ২ এবং রুস্তম দিয়ে অভিষেক করার পর পরপর ছবি পেয়েছেন তিনি। তাই তাঁর মনে হয় না যে বলিউড তাঁকে গ্রহণ করেনি। শুধুমাত্র তারকা সন্তান হলেই যে বলিউডে জায়গা করা যায় এমনটাও মনে করেন না ইশা। পরিশ্রম করলে বহিরাগতও নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পারে।

প্রসঙ্গত, সম্প্রতি আশ্রম ওয়েব সিরিজের তৃতীয় সিজনে দেখা গিয়েছিল ইশাকে। ববি দেওলের বিপরীতে তাঁর সাহসী অভিনয় বেশ প্রশংসিতও হচ্ছে। ইতিমধ‍্যেই চতুর্থ সিজনের ট্রেলারও প্রকাশ‍্যে এসেছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর