টাইমলাইনপশ্চিমবঙ্গকলকাতা

ভুয়ো আমলার পর এবার শহরে ধরা পড়ল ভুয়ো সাংবাদিক, উদ্ধার সন্দেহজনক বুম এবং আই কার্ড

বাংলাহান্ট ডেস্কঃ ভুয়ো আইএএস, ভুয়ো সিবিআই-র পর এবার শহরে ধরা পড়ল দুই ভুয়ো সাংবাদিক (journalist)। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সাধারণ মানুষের মধ্যে। যে সংবাদ মাধ্যম অপরাধের গভীরে গিয়ে সত্যি ঘটনা তুলে আনে, আর এখন কিনা ভুয়ো আমলার পর শহরে ভুয়ো সাংবাদিক সেজেও ঘুরে বেড়াচ্ছেন দুই ব্যক্তি!

ঘটনাটি ঘটে শনিবার রাতে। সেই সময় নিউটাউন অ্যাক্সিস মলের সামনে যখন পুলিশের নাকা চেকিং চলছিল, তখন সেই স্থান দিয়ে যাওয়া একটি ওলা গাড়িকেও দাঁড় করায় পুলিশ। সেই সময় গাড়িতে থাকা দুজন নিজেদের সাংবাদিকের পরিচয় দিয়ে পুলিশের কাজে বাঁধা দেয়। এমনকি হুমকিও দেয় পুলিশদের।

এরপর পুলিশ তাঁদের পরিচয় প্রমাণপত্র দেখতে চাইলে, প্রথমে তাঁরা তা দেখাতে অস্বীকার করে। প্রশ্ন করা হলে, সঠিক উত্তর দিতে না পারায়, পুলিশের সন্দেহ হওয়াতে তাঁদের আটক করে নিউটাউন থানায় ধরে নিয়ে যায়। জানা যায়, তাঁদের মধ্যে একজন বিদ্যাচল সিং এবং অপর জন বিট্টুকুমার সিং। তাঁরা দুজনে বিহার এবং ঝাড়খণ্ডের বাসিন্দা।

তাঁদের কাছ থেকে একটি বুম এবং দুটি আই কার্ড পাওয়া যায়। বুমে কেকেডি নিউজ লেখা রয়েছে। আর বিদ্যাচল সিং-র নামে ক্রাইম এক্সপোজার এবং প্রাইম টুডে নিউজ পোর্টালের আই কার্ড পাওয়া গেছে। তবে সেদুটোই মেয়াদ উত্তীর্ণ দেখেই সন্দেহ আরও গভীর হয় পুলিশের।

ঠিক কি কারণে তাঁরা ভুয়ো সাংবাদিক সেজে ঘুরছিলেন তার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্ত দুজনকেই আজ বারাসাত আদালতে তোলা হয়।

Related Articles

Back to top button