মদ্যপ অবস্থায় বিমানবন্দরে প্রকাশ্যে প্রসাব শাহরুখ পুত্রের? ভাইরাল ভিডিও নিয়ে তুঙ্গে চর্চা

   

মাত্র কিছুদিন আগেই মাদক কাণ্ডে গ্রেফতার হয়ে সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। ফের চর্চার কেন্দ্রবিন্দুতে শাহরুখপুত্র। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, এক বেসামাল মদ্যপ যুবক এক বিমানবন্দরে চেকিং এর সময় মূত্র ত্যাগ করছে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকদের তরফে দাবি করা হয়, ভিডিওতে যে ব্যক্তিকে মূত্র ত্যাগ করতে দেখা যাচ্ছে তিনি আর কেউ নন, বলিউডের বাদশা পুত্র আরিয়ান খান। যাকে কয়েক মাস আগে নিষিদ্ধ মাদক কাণ্ডে জড়িত থাকার জন্য গ্রেপ্তার করে এনসিবি। অনেক কাঠ-খড় পুড়িয়ে টানা আঠাশ দিন কারাবাসও করার পর জামিন পান তিনি।

তবে ওই যুবককে আরিয়ানের মতো দেখতে হলেও তিনি আরিয়ান ছিলেন না। আরিয়ান খান বলে যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হচ্ছে, সেটি আসলে ২০১৩ সালের। সেই ঘটনায় বিমানবন্দরের মেঝেতে মূত্র ত্যাগ করতে দেখা গিয়েছিল কানাডিয়ান অভিনেতা ব্রনসন পেলেটিয়ারকে। যিনি ‘দ্য টোয়াইলাইট সাগা’ সিনেমায় আকৃতি পরিবর্তনকারী ওয়্যারউলফের ভূমিকায় অভিনয়ের জন্য সুবিখ্যাত হয়েছেন।

https://twitter.com/humlogindia/status/1477925136783265792?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1477925136783265792%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fwww.opindia.com%2F2022%2F01%2Fviral-video-whatsapp-claim-drunk-aryan-khan-urinating-foreign-airport-fact-check%2F

তবে, এই ঘটনাটিকে এখন শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নামে চালানোর চেষ্টা করছে নেটিজেনদের একাংশ। ট্যুইটার, ফেসবুক সহ হোয়াটসঅ্যাপও ছড়িয়ে পরেছে সেই ভিডিও। যদিও, এই ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। কানাডিয়ান অভিনেতা ব্রনসন পেলেটিয়ারকে এই ভিডিওতে অনেকটা আরিয়ান খানের মতো দেখতে হলেও দুধ আর ঘোলের মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে।

aryan

ব্রনসন পেলেটিয়ার আর আরিয়ান খানের মধ্যে থাকা পার্থক্য এই ভাইরাল ভিডিওতে সহজেই চোখে ধরা যাচ্ছে। কিন্তু, এরপরেও আরিয়ানকে বদনাম বা তাঁকে নিয়ে মজা করার জন্য এরকম ভুয়ো ভিডিও ছড়ানো হচ্ছে, যা আরিয়ান এবং বাদশা খানের ভক্তরা মেনে নিতে পারছেন না।

 

সম্পর্কিত খবর