টাইমলাইনভাইরাল

প্রতিদিন হাজারও বন্য টিয়াকে খাবার দিয়ে চলেছেন এই ব্যক্তি, ভিডিও দেখে কুর্নিশ জানাচ্ছে নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রাম, ফেসবুক আর ট্যুইটারের দৌলতে আমরা ঘরে বসেই নানা মজার জিনিস দেখতে পাই। শুধু মজার জিনিস নয়, গোটা বিশ্বে কি হচ্ছে তাও জানা যায়। বর্তমান প্রজন্ম সামাজিক মাধ্যমেই তাঁদের সব বিনোদন খুঁজে পায়।

আর তাই মুঠোবন্দী স্মার্ট ফোনের বাজার দিন দিন বাড়ছে। বহু ছেলে মেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্রিয়েটিভিটি তুলে ধরে। কেউ ভালো গান গাইছে, কেই ভালো ছবি তুলছে। আর তাঁদের প্রতিভার কদরও হচ্ছে। ভাইরাল হচ্ছে। গোটা পৃথিবীর মানুষ তা দেখতে পাচ্ছে।

সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, যা দেখে নেটিজেনরা বইয়ে দিচ্ছেন প্রশংসার বন্যা। ভিডিওতে দেখা যাচ্ছে, একজন মধ্যবয়সী ব্যক্তি ছাদের উপরে রহরহ খাদ্য ছড়িয়ে দিচ্ছেন, আর তা খেতে ঝাঁক বেঁধে আসছে বন্য তোঁতার দল। জানা যাচ্ছে, ওই ব্যক্তি প্রতিদিন এমন হাজারও তোঁতা পাখিকে খাদ্য দিয়ে থাকেন।

এই ভিডিও কেউ একজন ক্যামেরা বন্দী করে সামাজিক মাধ্যমে শেয়ার করতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল (Viral) হয়ে যায়। যাতে বাহবা জানাচ্ছেন নেট নাগরিকরা । ভিডিওটি ফেসবুকে শেয়ার হতেই এখনও পর্যন্ত ৬৪ হাজারেরও মানুষ তা দেখেছে এবং প্রায় ১ হাজারেরও বেশি মানুষ কমেন্ট বক্সে প্রতিক্রিয়া জানিয়েছেন। সেই কমেন্টে কেউ লিখছেন, ‘এবার শুধুমাত্র একটু জল দরকার’, তো কেউ লিখছেন ‘আপনি খুবই বড় মনের মানুষ, এই কাজটি করে চলুন’।

দেখুন সেই মন ভালো করে দেওয়ার মত ভিডিওটি—

Back to top button